অবশেষে গ্রেপ্তার সন্দেশখালির শিবু হাজরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবশেষে গ্রেপ্তার সন্দেশখালির শিবু হাজরা

Share This
অবশেষে গ্রেপ্তার সন্দেশখালির শিবু হাজরা


আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগনা, ১৭/০২/২০২৪ : শেষ পর্যন্ত  গ্রেপ্তার করা হল সন্দেশখালির 'ত্রাস' বলে চিহ্নিত এবং শেখ শাহজাহানের ঘনিষ্ঠ শিব প্রসাদ হাজরা বা শিবু হাজরাকে। এদিকে শেখ শাহজাহান ও ইডির বিষয়টিকে নিয়ে ইডির ঘরেই দোষ  চাপালেন রাজ্য পুলিশের ডিজি  রাজীব কুমার।

শনিবার রাজ্যবাসীর চোখ ছিল সন্দেশখালির দিকেই। প্রতিদিন উত্তর ২৪ পরগনা জেলার এই জায়গাটিতে উত্তেজনা বৃদ্ধি পেয়েছে একটু একটু করে। কিন্তু ধরা পড়েনি মূল অভিযুক্ত শেখ শাহজাহান ও তার সাঙ্গপাঙ্গরা। এই নিয়ে আজ রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার সাংবাদিকদের বলেন। শেখ শাজাহানের নামে ইডির কাছে কেস ছিল, তাহলে তাকে ইডি  গ্রেপ্তার করেনি কেন ? তাকে গ্রেপ্তার না করার দায় ইডির, রাজ্য পুলিশের নয়। 

রাজীব কুমার বলেন, "সন্দেশখালিতে কেউ কেউ বিভিন্ন ঘটনায় সাম্প্রদায়িক রং দেওয়ার কাজ করছে। পুলিশ এদের ওপর নজর রাখছে। এদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।" এই সাংবাদিক বৈঠকের পরেই  খবর পাওয়া গেল শেখ শাহজাহানের ঘনিষ্ঠ শিবপ্রসাদ হাজরাকে গ্রেপ্তার করেছে ন্যাজাট  থানার পুলিশ। এতদিন ফেরার থাকার পর অবশেষে গ্রেপ্তার হল কুখ্যাত শিবু। সন্দেশখালিতে এই শিবুর বিরুদ্ধেই ক্রমাগত বেড়ে যাচ্ছিল জনরোষ। ঘটনাচক্রে আজই শিবুর বিরুদ্ধে গন ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ এনেছে পুলিশ। আর তার পরেই তাকে গ্রেপ্তার করা হল। কে গ্রেপ্তার করল ? ন্যাজাট থানার পুলিশ। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages