কংগ্রেস থেকে পদত্যাগ করলেন কৌস্তভ বাগচী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কংগ্রেস থেকে পদত্যাগ করলেন কৌস্তভ বাগচী

Share This
কংগ্রেস থেকে পদত্যাগ করলেন কৌস্তভ বাগচী
আইনজীবী কৌস্তভ বাগচী 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/০২/২০২৪ : লোকসভা নির্বাচনের আগেই নতুন সমস্যায় পড়ল কংগ্রেস শিবির। কংগ্রেস থেকে পদত্যাগ করলেন আইনজীবী কৌস্তভ বাগচী।

প্রদেশ কংগ্রেসের সামনের সারিতে থাকা কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী আজ দলের প্রাথমিক পদ থেকে ইস্তফা দিলেন।  দলের সব রকম পদ ছাড়তে চেয়ে এদিন কৌস্তভ মেল্ করেছেন অধীর চৌধুরী এবং মল্লিকার্জুন খাড়গেকে। যদিও দলের পক্ষ থেকে কৌস্তভের পদত্যাগ গৃহীত হয়েছে কিনা তা এখনও  জানা যায় নি। তবে কংগ্রেসের সাথে আর কোন ব্যাপারেই নিজেকে জড়াবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন কৌস্তভ বাগচী।

কংগ্রেস ছেড়ে তাঁর ভবিষ্যৎ পরিকল্পনার কথা কিছুই জানান নি কৌস্তভ। তাঁর আগামী রাজনৈতিক জীবন নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে কেউ কেউ বলছেন তিনি কংগ্রেসের হাত ছেড়ে পদ্ম শিবিরেও যোগ দিতে পারেন। কিছুদিন আগেই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সাথে কৌস্তভকে দেখা গিয়েছিল। শুভেন্দুও একদিন কৌস্তভের বাড়িতে গিয়েছিলেন। ইদানিং কংগ্রেসের কোনো অনুষ্ঠানে কৌস্তভকে আর দেখা যাচ্ছিল না। দলের সাথে তাঁর দূরত্ব বেড়েছিল বেশ কিছুদিন ধরেই। অনেকেই মনে করছিলেন তাঁর দলত্যাগ ছিল স্রেফ সময়ের অপেক্ষা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages