শেখ শাহজাহান গ্রেপ্তার হবে সাত দিনের মধ্যেই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শেখ শাহজাহান গ্রেপ্তার হবে সাত দিনের মধ্যেই

Share This
শেখ শাহজাহান গ্রেপ্তার হবে সাত দিনের মধ্যেই


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৬/০২/২০২৪ : বিজেপির বিরুদ্ধে গতকাল ফের একবার তোপ দেগে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "পার্টিটাকে গত দুই বছর তো খুঁজেই পাওয়া যায় নি। এখন তারা হঠাৎ করেই সক্রিয় হয়ে উঠেছে।" 

গতকাল তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, "আদালতের স্থগিতাদেশ বা স্টে  অর্ডারের জন্যেই এতদিন ধরা যাচ্ছে না সন্দেশখালির শেখ শাহজাহানকে।" গতকাল তাঁর এই বক্তব্যকে নিয়ে যথেষ্ট তোলপাড় হয়েছে বঙ্গ রাজনীতিতে। এরপর কলকাতা হাইকোর্টের তরফ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে যে, শেখ শাহজাহানকে গ্রেপ্তারের ব্যাপারে যে সিট্ তৈরি করার ব্যাপারটি ছিল তাদের ওপরে স্থগিতাদেশ রয়েছে, কিন্তু রাজ্য পুলিশের ওপর কোনো স্থগিতাদেশ দেওয়া নেই কলকাতা হাইকোর্টের তরফ থেকে। সেক্ষেত্রে রাজ্য পুলিশ ধরতেই পারে তৃণমূল নেতা শেখ শাহজাহানকে। পুলিশ তো তাকে খুঁজেই পাচ্ছে না।

আদালতের এই বক্তব্য প্রকাশ্যে আসতেই প্রতিক্রিয়া দেওয়া শুরু হয় বিভিন্ন মহল থেকে। রাজ্যপাল সি ভি আনন্দ বোসও বলেন দ্রুত গ্রেপ্তার করা হবে সন্দেশ খালির শেখ শাহজাহানকে। সোমবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূলের প্রাক্তন মুখপাত্র কুনাল ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিষয়টিকে নিয়ে স্পষ্ট ভাষায় আলোকপাত করেন এবং জানিয়ে দেন আগামী সাত দিনের মধ্যেই ধরা পর্বে শেখ শাহজাহান। কুনাল ঘোষ দাবী করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মত নেতা ছিলেন বলেই এই বিষয়টি প্রকাশ্যে উথ্থাপিত হল যার ফল স্বরূপ ধরা পড়তে চলেছে শেখ শাহজাহান।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages