মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত : রেখা শর্মা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত : রেখা শর্মা

Share This

 

মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত : রেখা শর্মা

আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ১৯/০২/২০২৪ :  সোমবার উত্তর ২৪ পরগনার সন্দেশখালি থেকে সশরীরে ঘুরে গিয়ে ভারতের জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পদত্যাগ দাবী করলেন। 

এদিন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপারসন রেখা শর্মা নিজেই উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালিতে ছুটে যান। সেখানে গিয়ে আক্রান্ত মহিলাদের সাথে বেশ কিছুক্ষন সময় নিয়ে কথাবার্তা বলেন। বিভিন্ন বিষয়ে জানতে চেয়ে তাঁদেরকে প্রশ্ন করেন। সব কিছুই তিনি রেকর্ড করেছেন। এরপর উপস্থিত গ্রামবাসী এবং সাংবাদিকদের সাথেও তিনি কথাবার্তা বলেন। এরপর রেখা শর্মাকে সন্দেশখালি থেকে ফিরে  যেতে দেখা যায়। তিনি রাজ্যপালের সাথেও দেখা করেন।

সাংবাদিকদের তিনি বলেন, "সন্দেশখালির ঘটনা অত্যন্ত দঃখজনক। এখানে বহু মহিলা আক্রান্ত হয়েছেন, পরিস্থিতি বেশ খারাপ। এত যন্ত্রনা এর আগে আমি কখনো দেখিনি। মহিলারা আমার সামনেই কাঁদছিলেন। তাঁরা সীমাহীন কষ্ট পেয়েছেন। আজ সারাদিন আমি সন্দেশখালিতে ছিলাম, সারাদিনই আমি যন্ত্রণা দেখেছি। এখানকার মহিলারা তাদের পরিবারের কম বয়সী মেয়েদের বাইরে পাঠিয়ে দিতে বাধ্য হচ্ছেন।  প্রচন্ড আতঙ্ক তাদেরকে গ্রাস করে রেখেছে। এখানকার মানুষ পুলিশকেই ভয় পাচ্ছে। পুলিশকে কোনো কিছু জানাতে চাইছে না। শাসন ব্যবস্থা এখানে ভেঙে পড়েছে, এই দায় মাথায় নিয়ে মুখ্যমন্ত্রী তথা পুলিশ মন্ত্রীর পদত্যাগ করা উচিত।"

মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা জানিয়েছেন গোটা বিষয়টি তিনি নিজে চোখে দেখে গেলেন। বিষয়টি তিনি রাজ্যপালকে জানাবেন। এছাড়াও সংশ্লিষ্ট ডিপ্রাইও জানাবেন। এই পরিস্থিতির ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেবেন। রেখা শর্মার বক্তব্যের বিপরীতে তৃণমূল নেত্রী শশী পাঁজা আজ সাংবাদিকদের বলেন, "রেখা শর্মা শুধুই সন্দেশখালিতে কেন ? তিনি চোপরাতে যাবেন না ? মধ্যপ্রদেশে যাবেন না ?" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages