সাংবাদিককে গ্রেপ্তারির আঁচ এবার দিল্লীতেও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সাংবাদিককে গ্রেপ্তারির আঁচ এবার দিল্লীতেও

Share This

 

সাংবাদিককে গ্রেপ্তারির আঁচ এবার দিল্লীতেও

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২১/০২/২০২৪ :  পশ্চিমবঙ্গে কর্তব্যরত সাংবাদিককে লাইভ অনুষ্ঠান চলাকালীনই গ্রেপ্তার করেছিল রাজ্য পুলিশ। সেই গ্রেপ্তারির প্রতিবাদের আঁচ পৌঁছে গিয়েছে রাজধানী দিল্লীতেও।

গত সোমবার সন্ধ্যেবেলায় উত্তর ২৪ পরগণা  জেলার সন্দেশখালিতে লাইভ অনুষ্ঠান করছিলেন একটি সর্ব ভারতীয় বেসরকারি টিভি চ্যানেলের তরুণ সাংবাদিক সন্তু পান। সেই সময় হঠাৎ করেই তাঁকে গ্রেপ্তার করে পশ্চিমবঙ্গ পুলিশ। গ্রেপ্তারির সময় সন্তুকে গ্রেপ্তারির কোনো জানানো হয় নি বলে অভিযোগ উঠেছে। সন্তুকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয় সন্দেশখালি থানায়। কিন্তু ঠিক কি কারনে তাঁকে গ্রেপ্তার করা হল তা নিয়ে ধোঁয়াশা থেকেই যায়।


সন্তুকে গ্রেপ্তারির খবর ছড়িয়ে পড়তেই রাজ্যের সাংবাদিক মহলে চাঞ্চল্য দেখা যায়। অনেক সাংবাদিককেই প্রতিবাদে সোচ্চার হতে দেখা যায়। প্রতিবাদে সোচ্চার হন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপি বিধায়কেরা। প্রতিক্রিয়া জানায় কলকাতা প্রেস ক্লাব। সমাজের বিভিন্ন স্তরের মানুষ টেলিভিশনের পর্দাতেই প্রতিবাদ জানাতে থাকেন। গতকাল সন্তুকে আদালতে তোলা হলে তাঁকে তিন দিনের পুলিশ হেফাজত দেওয়া হয়েছে। কিন্তু এভাবে একজন কর্তব্যরত সাংবাদিককে গ্রেপ্তারির প্রতিবাদের আঁচ পৌঁছে যায় রাজধানী দিল্লীতেও। সেখানেও বিজেপি নেতা নেত্রীদের সাথে প্রতিবাদে সোচ্চার হয়ে ওঠেন সাংবাদিকরা। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages