সন্দেশখালিতে শঙ্খ ও উলুধ্বনিতে স্বাগত শুভেন্দু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সন্দেশখালিতে শঙ্খ ও উলুধ্বনিতে স্বাগত শুভেন্দু

Share This
সন্দেশখালিতে শঙ্খ ও উলুধ্বনিতে স্বাগত শুভেন্দু


আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ২০/০২/২০২৪ : আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও সন্দেশখালিতে যেতে দিতে গিয়ে আটকানো হল রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে। যদিও শেষমেশ জট  কাটিয়ে সন্দেশখালিতে গিয়ে পৌঁছালেন তিনি।

মঙ্গলবার সকালেই বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী উত্তর ২৪ পরগণার  সন্দেশখালির দিকে রওনা দেন। এর আগে পুলিশ তাঁকে সন্দেশখালিতে প্রবেশ করতে অনুমতি দেয়নি। বাধ্য হয়েই আদালতের দ্বারস্থ হতে হয়েছিল শুভেন্দুদের। শেষমেশ আদালতের হস্তক্ষেপেই শুভেন্দুর সন্দেশখালি যাওয়ার অনুমতি পান।. তবে সন্দেশখালির কোন কোন জায়াগায় কোন সময় তিনি যাবেন তা আগাম জানিয়ে যাবেন এই শর্তে তাঁকে অনুমতি দেয় আদালত।

এদিন সকালেই সন্দেশখালি অভিমুখে পা বাড়ান শুভেন্দু অধিকারী। কিন্তু আদালতের অনুমতি থাকা সত্ত্বেও পুলিশ তাঁকে ধামাখালির কাছে আটকে দেয়। শুরু হয় পুলিশকে বোঝানোর পালা। শুরু হয় মৃদু বচসা। তবে তৃতীয়বারের চেষ্টায় তিনি সফল হন। শুভেন্দু পৌঁছে যান সন্দেশখালিতে। সেখানে তাঁর জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অগণিত গ্রামবাসী। শঙ্খ ও উলুধ্বনি দিয়ে শুভেন্দুকে স্বাগত জানান মহিলারা। অনেককে প্রণাম  করতেও দেখা যায়. চতুর্দিক থেকে তখন জয় শ্রীরাম স্লোগান উঠতে শুরু করেছে। শুভেন্দু দীর্ঘক্ষণ গ্রামবাসীদের সাথে কথা বলেন, তাঁদের কথাও শোনেন এবং আগামী দিনে তাঁদের পাশে থাকবেন বলে কথা দেন।

এদিন সন্দেশখালিতে গিয়ে পৌঁছেছেন বাম নেত্রী বৃন্দা কারাটও। আজ তাঁকেও পুলিশি বাধার সামনে পড়তে হয়েছিল। কিন্তু সন্দেশখালির বিভিন্ন জায়গায় ১৪৪ ধারা তুলে নেওয়ায় শেষমেশ তাঁকেও সন্দেশখালিতে যাওয়ার অনুমতি দেওয়া হয়।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages