রাজ্যে ১৬ লক্ষের বেশি ভুয়ো ভোটার : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যে ১৬ লক্ষের বেশি ভুয়ো ভোটার : শুভেন্দু অধিকারী

Share This
রাজ্যে ১৬ লক্ষের বেশি ভুয়ো ভোটার : শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৯/০২/২০২৪ : রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী ১৬,৯১,১৩২টি কেস উথ্থাপন করেছেন যেখানে রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্র থেকে ভোটাররা যে তথ্য নির্বাচন কমিশনে জমা করেছিলেন, তা নানাভাবে ভুলে ভরা। অর্থাৎ ১৬ লক্ষেরও বেশি ভোটার নির্বাচন কমিশনের চোখে ভুয়ো হওয়া  উচিত শুভেন্দুর বক্তব্য যদি সঠিক হয়।

এই ব্যাপারে বিস্তারিত নথি তুলে ধরে নির্বাচন কমিশনের কাছে শুভেন্দু অধিকারী অভিযোগ করতে যান। তিনি বলেন, "রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রই ভুয়ো ভোটারে ভরে গিয়েছে। এইসব ভোটারদের দেওয়া তথ্যাবলী সবকিছুই ভুলে ভরা, ভুয়ো। আমরা প্রতিটা ক্ষেত্রে বাস্তবসম্মত তথ্য দিয়ে অভিযোগ জানাতে চলেছি। মোট ভুয়ো ভোটারের সংখ্যা ১৬,৯১,১৩২ ছুঁয়ে যাবে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। ব্যাপারটা যেন ডাবল এন্ট্রির মত অবস্থা হয়েছে।"

শুভেন্দু অধিকারী সহ বিজেপির ছয় প্রতিনিধির একটি দল এই বিষয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে এসে অভিযোগ জানিয়ে গিয়েছেন। কিন্তু কেন এমন করা হবে ? ভুল তথ্যই বা কেন দেওয়া হবে ? উত্তরে শুভেন্দু অধিকারী বলেন, "যাতে একই ভোটার একাধিক ভোট দিতে পারে। সকালে এক জায়গায় ভোট দিল, তারপর কেমিক্যাল দিয়ে হাতের কালি তুলে দিয়ে ফের ভোট দিল আর এক জায়গায়। হাতের কালি না উঠলেও ক্ষতি নেই; কারন তৃণমূলের শাহ্জাহানরা ছড়িয়ে রয়েছে সর্বত্র।"

আজ শেখ শাহজাহানের গ্রেপ্তারির বিষয়ে শুভেন্দু বলেন, "গ্রেপ্তার হয়ে মমতা পুলিশের নিরাপদ হেফাজতে গিয়েছে শেখ শাহজাহান।" প্রসঙ্গত উল্লেখ্য, শেখ শাহজাহানকে আজ ভোরে মিনাখাঁ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বসিরহাট আদালতে পেশ করা হয়েছে। পুলিশের তরফ থেকে ১৪  দিনের পুলিশ হেফাজত চাওয়া হলেও আদালত ১০ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages