সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন সুকান্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন সুকান্ত

Share This

 

সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন সুকান্ত

আজ খবর (বাংলা). সন্দেশখালি। উত্তর ২৪ পরগনা, ১৭/০২/২০২৪ : উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে প্রতিবাদ করতে গিয়ে আহত হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আহত হয়ে তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আজ সুস্থ অবস্থায় তাঁকে ছেড়ে দেওয়া হল।

গত ১৪ই ফেব্রুয়ারি, সন্দেশখালিতে প্রতিবাদ মিছিলে অংশ নিতে গিয়েছিলেন বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। সেই সময় ভীড় সামাল দিতে পুলিশ লাঠি চার্জ করছিল। সেই সময় সুকান্ত মজুমদার গাড়ির বনেটে উঠে পড়েন। কিন্তু তার পরেই তিনি পড়ে যান এবং আহত হন।  আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। তাঁর শিরদাঁড়ায় আঘাত লেগেছিল যে ঐ হাসপাতালের পক্ষ থেকে জানা যায়। তাঁকে আইসিইউতেও ভর্তি করা হয়েছিল। 

সুকান্ত মজুমদারের ওপর হামলায় গর্জে ওঠেন বিজেপির সমর্থকেরা। দিল্লী থেকে গর্জে ওঠেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে  পি নাড্ডাও। গোটা ঘটনার জল গড়াতে চলেছে আদালতের দিকে। সন্দেশখালি নিয়ে কেন্দ্রীয় কোনো এজেন্সি তদন্তও শুরু করতে পারে বলে মনে করা হচ্ছে। এমনকি পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারি করাও হতে পারে  বলে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে বিভিন্ন মহল থেকে। রাজ্য সরকার জানিয়েছে পুলিশ তাদের কাজ করছে। এলাকায় যাতে কোনোভাবে অশান্তি ছড়াতে না পারে তার জন্যে সব রকম ব্যবস্থা নিয়ে রেখেছে পুলিশ ও প্রশাসন। তবে এত কিছুর পরেও শেখ শাহজাহান বা শিবু হাজরাকে খুঁজে পাচ্ছে না পশ্চিমবঙ্গের পুলিশ। 

সন্দেশখালিতে ইতিমধ্যেই ড্যামেজ কন্ট্রোলে নেমেছে শাসক দল তৃণমল কংগ্রেস। আগামীকাল তৃণমূলের একঝাঁক নেতা নেত্রী সন্দেশখালিতে গিয়ে পৌঁছনোর চেষ্টা করবেন বলে যাচ্ছে। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages