ভোর রাতে ট্যাংকারে আগুন, মৃত ১ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোর রাতে ট্যাংকারে আগুন, মৃত ১

Share This
ভোর রাতে ট্যাংকারে আগুন, মৃত ১


আজ খবর (বাংলা), কলকাতা, পস্হিমবঙ্গ ২৮/০২/২০২৪ : মাঝরাত্রে কলকাতার রাজপথে তেলের ট্যাঙ্কার উল্টে বিভ্রাট দেখা দিয়েছিল। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পাওয়া গিয়েছে। 

ভোর রাতে কলকাতার সেন্ট্রাল এভিনিউয়ে মহম্মদ আলী পার্কের কাছেই একটি তেল ভর্তি ট্যাংকার উল্টে যায়। নিমেষে সেই তেল ভর্তি ট্যাঙ্কারে আগুন লেগে যায়। দাউ দাউ করে জ্বলতে থাকে সেই আগুন। ঘটনাস্থলের একেবারে কাছেই ছিল দমকল। দ্রুত ঘটনাস্থলে এসে তারা আগুন নেভানোর ব্যবস্থা করতে থাকে। কিন্তু আগুন ততক্ষনে এতটাই বেয়ে গিয়েছিল যে আশেপাশের বাড়িগুলিতেও তা ছড়িয়ে পড়তে পারতো। কিন্তু বড়সড় কোনো দুর্ঘটনা ঘটার আগেই দমকল কর্মীদের তৎপরতায় আগুন আয়ত্তে আসে। তবে এই দুর্ঘটনায় ট্যাংকারটির চালকের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। 

মহম্মদ আলী পার্কের ট্যাংকারের আগুন নেভাতে নেভাতে সকাল হয়ে যায়। যার ফলে সেন্ট্রাল এভিনিউ ধরে যাতায়াত করা গাড়িগুলির গতি মন্থর হয়ে যায়। এদিকে 'মা' উড়ালপুলের কাছেও একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। পার্ক সার্কাস সাত মাথার মোড়ের কাছে ৪ নম্বর ফ্লাই ওভারে একটি গাড়ি ব্রেক ডাউন হয়ে যায় বলে জানিয়েছে ট্রাফিক পুলিশ। এর জেরে সেখান দিয়ে যাওয়া গাড়িগুলির গতি অতি মন্থর হয়ে যায়। ট্রাফিক পুলিশের কর্তারা গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার  ব্যবস্থা করেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages