২ দিনের সফরে প্রধানমন্ত্রী ঝাড়খন্ড-বাংলা-বিহারে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২ দিনের সফরে প্রধানমন্ত্রী ঝাড়খন্ড-বাংলা-বিহারে

Share This
২ দিনের সফরে প্রধানমন্ত্রী ঝাড়খন্ড-বাংলা-বিহারে


আজ খবর (বাংলা), ধানবাদ, ঝাড়খন্ড, ০১/০৩/২০২৪ : দু'দিনের সফরে পশ্চিমবঙ্গে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ তাঁর বিমান এসে নামে অন্ডাল বিমান বন্দরে। সেখান থেকে হেলিকপ্টারে চেপে প্রধানমন্ত্রী উড়ে যান ঝাড়খণ্ডে, যেখানে তিনি একসাথে বেশ কিছু প্রকল্পের উদ্বোধন করবেন। 

পশ্চিমবঙ্গেও এক গুচ্ছ প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কিন্তু তার আগে তিনি ঝাড়খণ্ডে গিয়ে বেশ কিছু প্রকল্প ঘোষণা এবং উদ্বোধন করলেন। ঝাড়খন্ডকে তিনি ৩৫ হাজার ৭০০ কোটি টাকার প্রকল্প দিয়েছেন বলে জানা গিয়েছে। এর মধ্যে ফার্টিলাইজার প্ল্যান্টের উন্নয়নের জন্যে ৮,৯০০ কোটি টাকা দেন। ঝাড়খণ্ডে বেশ কিছু রেল প্রকল্পের শিলান্যাস করেন তিনি এবং সেই খাতে তিনি দিয়েছেন ১৭,৬০০ কোটি টাকা। ঝাড়খণ্ডের এই রেল লাইন পশ্চিমবঙ্গের অন্ডালকেও  যুক্ত করবে। মোদী এদিন তিনটি ট্রেনের সূচনা করেন সবুজ পতাকা নেড়ে। এছাড়াও শক্তি ও কয়লা ক্ষেত্রেও বেশ কিছু প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ঝাড়খন্ড থেকে পশ্চিমবঙ্গে ফিরে নরেন্দ্র মোদী দুপুর তিনটে নাগাদ যাবেন হুগলী জেলার আরামবাগে। সেখানে প্রশাসনিক সভা ছাড়াও দলীয় জনসভাও  করবেন বলে জানা যাচ্ছে। রাজ্যপালের আতিথ্যে আজ প্রধানমন্ত্রী রাত্রিবাস করবেন কলকাতার রাজভবনে। পশ্চিমবঙ্গ থেকে নরেন্দ্র মোদী যাবেন বিহারে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages