আরও এক তৃণমূল নেতার বিরুদ্ধে গর্জে উঠলেন সন্দেশখালির মহিলারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আরও এক তৃণমূল নেতার বিরুদ্ধে গর্জে উঠলেন সন্দেশখালির মহিলারা

Share This

 

আরও এক তৃণমূল নেতার বিরুদ্ধে গর্জে উঠলেন সন্দেশখালির মহিলারা



আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ২৮/০২/২০২৪ : পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে আজ ফের প্রতিবাদে মুখর হয়ে উঠলেন সন্দেশখালির মহিলারা। সন্দেশখালিতে একের পর এক তৃণমূল নেতার বিরুদ্ধে গর্জে উঠছেন সন্দেশখালির মহিলারা।

বুধবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালির বেরমজুর অঞ্চল। এখানকার ২ নম্বর পঞ্চায়েত প্রধান হাজি  সিদ্দিকীর বিরুদ্ধে আবাস দুর্নীতি ও অত্যাচারের অভিযোগ তুলে প্রতিবাদী মহিলারা পুলিশের ক্যাম্পে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করতে যান। গোটা এলাকায় ১৪৪ ধারা জারি থাকায় প্রতিবাদী মহিলাদের মিছিল আটকে দেয় পুলিশ, কিন্তু তা সত্ত্বেও এগিয়ে যেতে দেখা যায় মহিলাদের। শেখ শাহজাহান ও তার ভাই সিরাজকে গ্রেপ্তার করা জোরালো দাবীও তুলতে থাকেন তাঁরা। সন্দেশখালিতে একের পর এক তৃণমূল নেতার বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠছেন সন্দেশখালির মহিলারা। অজিত মাইতির পর, হলধর মন্ডল, আলমগীর,  আর তারপর হাজি  সিদ্দিকী মোল্লা। তালিকায় নাম রয়েছে আরও অনেকের। 

এদিকে সন্দেশখালি কান্ডের  পর ৫৫ দিন কেটে গেলেও অধরা থেকে গিয়েছে শেখ শাহজাহান। যদিও রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী দাবী করেছেন "পুলিশ সব জানে। মঙ্গলবার মাঝরাতে পুলিশের হাতে চলে এসেছে শেখ শাহজাহান। যে কোনো মুহূর্তে তার ধরা পড়ার খবর প্রকাশ করতে পারে পুলিশ। এখন শুধু শর্ত আরোপের পালা চলছে। শাহজাহানকে জেলে পাঁচতারা সুবিধা দেওয়ার কথা চলছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages