সন্দেশখালির চাপেই কি রাজ্য পুলিশের ওপরমহলে রদবদল ? উঠছে প্রশ্ন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সন্দেশখালির চাপেই কি রাজ্য পুলিশের ওপরমহলে রদবদল ? উঠছে প্রশ্ন

Share This
সন্দেশখালির চাপেই কি রাজ্য পুলিশের ওপরমহলে রদবদল ? উঠছে প্রশ্ন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৮/০২/২০২৪ : উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে চাপা উত্তেজনার মাঝেই রাজ্য পুলিশের ওপর মহলে হয়ে গেল রদবদল। এই মুহূর্তে সকলের নজর আটকে রয়েছে সন্দেশখালির খবরের দিকে। সেখানে শনিবার বিকেলে গ্রেপ্তার হয়েছে শিবু হাজরা। সন্দেশখালিতে বাড়ছে জনরোষ, বাড়ছে রাজনৈতিক চাপ, হাত গুটিয়ে  বসে নেই বিরোধীরাও। উত্তরোত্তর চাপ বেড়েছে মিডিয়ার দৌলতেও, আবার সবচেয়ে বেশি চাপ বেড়েছে সন্দেশখালির মাথাবিহীন বা নেতৃত্ব বিহীন প্রতিবাদী মহিলাদের জন্যে। যারা কিনা ঐ  অঞ্চলে শেখ শাহ্জাহানদের লোভের শিকার হয়ে উঠেছিল। লাঠি, ঝাঁটা নিয়ে আজ তারাই তো সন্দেশখালিতে প্রতিবাদের মুখ !

চাপ বেড়েছে এতটাই যে পুলিশকে এতদিন বলতে হচ্ছিল খুঁজে পাওয়া যাচ্ছে না শেখ শাহজাহান বা তার সাঙ্গোপাঙ্গদের, সেই পুলিশই আজ আবার শিবু হাজরার বিরুদ্ধে গণধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ তুলে ফেলতে পারল। শুধুতাই নয়, তড়িঘড়ি সাংবাদিক বৈঠক ডেকে প্রশাসনের তরফ থেকে সাফাই গেয়ে গ্রেপ্তারই  করে ফেলতে পারল শিবুকে। অথচ এই শিবুই বেসরকারি চ্যানেলে দেখা দিয়ে বলেছিল সে নির্দোষ ! 

এসব কিছুর মাঝেই অবশ্য রদবদল হয়ে গিয়েছে রাজ্য পুলিশের ওপর মহলে। রাজ্য সরকারের নির্দেশে বারাসত রেঞ্জ থেকে ডিআইজি সুমিত কুমারকে সরে যেতে হয়েছে। তাঁকে নিয়ে আসা হয়েছে রাজ্যের নিরাপত্তা বিষয়ক দপ্তরের ডিআইজি করে।  সুমিত কুমারের জায়গায় বারাসাত রেঞ্জের ডিআইজি করে নিয়ে আসা হয়েছে ভাস্কর মুখোপাধ্যায়কে। যিনি আগে মালদহ রেঞ্জের ডিআইজি ছিলেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages