হঠাৎ অসুস্থ হয়ে মিঠুন কলকাতার হাসপাতালে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হঠাৎ অসুস্থ হয়ে মিঠুন কলকাতার হাসপাতালে

Share This

হঠাৎ অসুস্থ হয়ে মিঠুন কলকাতার হাসপাতালে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১০/০২/২০২৪ : শনিবার সকালে গুরুতর অসুস্থ অবস্থায় কলকাতার একটি হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

আজ সকালে গুরুতর অসুস্থ অবস্থায় সুপারস্টার মিঠুন চক্রবর্তীকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। অভিনেতা আজ সকালে বুকে ব্যাথা অনুভব করছিলেন। তখনই কাল বিলম্ব না করে মিঠুনকে ঐ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে দেওয়া হয়। 

এর আগে কিডনি জনিত কিছু অসুস্থতায় ভুগেছেন মিঠুন। তবে এবার তাঁর ঠিক কি হয়েছে তা হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয় নি। মিঠুনের জন্যে ডাক্তারদের একটি বোর্ড গঠন করা হয়েছে যাঁরা এই মুহূর্তে তাঁকে পর্যবেক্ষণ করছেন। নিউরো আই সি ইউতে ভর্তি আছেন মিঠুন। তাঁর এম আর আই করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মিঠুনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাঁর সুস্থতার জন্যে দেশের বিভিন্ন জায়গায় প্রার্থনা শুরু হয়ে গিয়েছে।

বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages