মহিলা কমিশন থেকে পদত্যাগ করুন রেখা শর্মা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহিলা কমিশন থেকে পদত্যাগ করুন রেখা শর্মা

Share This
মহিলা কমিশন থেকে পদত্যাগ করুন রেখা শর্মা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২০/০২/২০২৪ : জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার পদত্যাগ চাইল তৃণমূল কংগ্রেস। এর আগে সন্দেশখালি থেকে ঘুরে এসে রেখা শর্মা রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জির পদত্যাগ দাবী করেছিলেন।

উত্তর ২৪ পরগণার সন্দেশখালিতে শেখ শাহ্জাহান-শিবু-উত্তমদের নিয়ে উত্তেজনার পারদ যখন আরও চড়েছে , তখন জাতীয়  মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা নিজে সন্দেশখালিতে যান এবং গ্রামের আক্রান্ত মহিলাদের সাথে দীর্ঘক্ষণ কথা বলেন। এরপর তিনি কলকাতায় ফিরে এসে রাজভবনে গিয়ে রাজ্যপালের সাথেও সাক্ষাৎ করেন। এই বিষয়ে রিপোর্ট তৈরি করেন এবং কেন্দ্র সরকারের বিভিন্ন দপ্তরে তা পাঠিয়ে দেওয়ার কথা বলেন। এই সময় তিনি সাংবাদিকদের বলেছিলেন, এখানকার পরিবেশ ভাল নেই। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উচিত পদত্যাগ করা। 

পুরো বিষয়টিকে ভালভাবে নেয় নি তৃণমূল কংগ্রেস। ঘাস ফুল শিবিরের তরফ থেকে যদি বলা হয়েছে, "রেখা শর্মা ভারতীয় জনতা পার্টির জেলা সেক্রেটারির পদ থেকে উন্নীত হয়ে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন হয়েছেন। সেক্ষেত্রে পদ্ম শিবিরের জন্যে তাঁর আনুগত্য থাকতেই পারে। কিন্তু সন্দেশখালিতে গিয়ে রাজ্যের শাসন ব্যবস্থাকে নিয়ে যেভাবে তিনি কটূক্তি করেছেন, তাতে তিনি তাঁর নিজের পদেরই অমর্যাদা করেছেন। জাতীয় মহিলা কমিশন এর চেয়ারপার্সন পদ থেকে তাঁর অবিলম্বে পদত্যাগ করা উচিত।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages