কেজরিওয়ালের সচিবের বাড়িতেও তল্লাশি চালালো ইডি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেজরিওয়ালের সচিবের বাড়িতেও তল্লাশি চালালো ইডি

Share This
কেজরিওয়ালের সচিবের বাড়িতেও তল্লাশি চালালো ইডি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৬/০২/২০২৪ : আজ দিল্লীতে আম আদমি পার্টির নেতাদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালালো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তল্লাশি চালানো হয়েছে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের ব্যক্তিগত সচিবের বাড়িতেও।

যেটা জানা যাচ্ছে, আর্থিক দুর্নীতির তদন্ত করতেই এই তল্লাশি চালাচ্ছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।  আজ দিল্লীর মোট ১০ জায়গায় তল্লাশি চালানো হয়েছে, তার মধ্যে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের ব্যক্তিগত সচিবও আছেন। বাকি যাঁদের বাড়িতে তল্লাশি চালানো হয়েছে তাঁরা আম  আদমি পার্টির সাথে প্রত্যক্ষভাবে যুক্ত বলে জানা গিয়েছে। ইডি  দপ্তরের তল্লাশি এখনও চলছে এবং এই মুহূর্তে আপ সাংসদ এন ডি  গুপ্তার বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে।

ইডির দপ্তর থেকে জিজ্ঞাসাবাদের জন্যে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে বার বার ডেকে পাঠানো হলেও তিনি আসেন নি।  এই নিয়ে পঞ্চমবার ইডির তলব অনুযায়ী হাজিরা না দেওয়ার পরেই আজ কোমর বেঁধে তল্লাশি অভিযানে নেমে পড়েছেন ইডি  কর্তারা। অন্তত রাজনৈতিক মহল তাই মনে করছে, বিশেষ করে বিরোধী দলগুলি। আজকের তল্লাশির ব্যাপারে অবশ্য দিল্লী হাইকোর্ট থেকে বিশেষ অনুমতি চেয়েই রেখেছে ইডি।  ইডির এই তল্লাশি অভিযানে যথেষ্ট চাপে পড়েছে আম আদমি পার্টি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages