রাহুলের গাড়িতে পাথর মারল কে ? - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাহুলের গাড়িতে পাথর মারল কে ?

Share This
রাহুলের গাড়িতে পাথর মারল কে ?


আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, ৩১/০১/২০২৩ : আসামের পর এবার পশ্চিমবাংলাতেও আক্রান্ত হতে হল কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। বাংলার কংগ্রেস নেতা অধীর চৌধুরী অভিযোগ করে বলেছেন বুধবার ভারত জোড়ো  ন্যায় যাত্রার শোভাযাত্রা চলাকালীন ভীড়ের মধ্যে থেকে কেউ বা কারা  রাহুল গান্ধীর গাড়ি লক্ষ্য করে পাথর ছুঁড়ে মেরেছে। নিরাপদে আছেন রাহুল গান্ধী।

উত্তরবঙ্গ থেকে বিহারের কিষাণগঞ্জ হয়ে ফের পশ্চিমবাংলায় প্রবেশ করেছেন রাহুল গান্ধী। বুধবার কংগ্রেসের গড় হিসেবে চিহ্নিত মালদহে রাহুল গান্ধীর নেতৃত্বে ভারত জোড়ো ন্যায় যাত্রার শোভাযাত্রায় সেই সময় ব্যাপক ভীড় ছিল।ঠিক সেই সময় রাহুলের গাড়ির পিছন দিক থেকে ভীড়ের মধ্যে থেকে কেউ বা কারা রাহুল গান্ধীর গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়ে। পাথর সরাসরি গিয়ে লাগে গাড়িটির পিছন দিকের কাঁচে। সঙ্গে সঙ্গেই গুঁড়িয়ে যায় গাড়ির পিছন দিকের উইন্ড স্ক্রিন। উপস্থিত সকলেই ক্ষনিকের জন্যে হতচকিত হয়ে গেলেও কে বা করা এই কাণ্ড ঘটিয়ে নিশ্চিন্তে পালিয়ে গেলো, তা ঠাহর করা গেল না।

এই ঘটনায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অধীর চৌধুরী। তিনি এই ঘটনাকে প্রশাসনের গাফিলতি বলে আখ্যা দিয়েছেন।কিন্তু প্রশ্ন উঠেছে প্রশাসনের উদাসীনতা না হয় ছিল, কিন্তু কংগ্রেসের গড় হিসেবে চিহ্নিত মালদহের মত জায়গায় হাজার হাজার অনুগামী পরিবেষ্টিত থাকা সত্বেও কিভাবে বাইরের কেউ ভীড়ের মধ্যে মিশে গিয়ে রাহুল গান্ধীকে লক্ষ্য করেই আক্রমন চালাতে সক্ষম হল ? আর শুধুই আক্রমন নয়, এই ধরনের একটা ঘটনা ঘটিয়ে তারা নিশ্চিন্তে পালিয়ে যেতেও সক্ষম হল ? উঠছে নানারকম প্রশ্ন। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages