সমালোচনার জালে জর্জরিত রাহত ফতে আলী খান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সমালোচনার জালে জর্জরিত রাহত ফতে আলী খান

Share This
সমালোচনার জালে জর্জরিত রাহত ফতে আলী খান


আজ খবর (বাংলা), মুম্বই , মহারাষ্ট্র, ২৯/০১/২০২৪ : শিষ্যকে মারধর করার জন্যে চতুর্দিক থেকেই সমালোচিত হতে শুরু করেছেন বিখ্যাত পাকিস্তানি গায়ক রাহত ফতে আলী খান। 

একটি পাকিস্তানি ভিডিওতে দেখা যাচ্ছে, পাক গায়ক রাহত ফতে আলী খান তাঁর এক শিষ্যকে বেদম প্রহার করছেন। কিল, চড় ঘুঁষি, লাথি  কিছুই বাদ নেই। ভিডিওটি সমাজ মাধ্যমে ছেড়ে দেন এক পাক সাংবাদিক, নিমেষে সেটি ভাইরাল হয়ে যায়। এর পর থেকেই রাহতকে  ট্রোল  করা শুরু হয়ে যায়। বিভিন্ন দিক থেকে সমালোচিত হওয়ার পর শেষমেষ ওই শিষ্যের কাছে ক্ষমা চেয়ে নিতে হয় পাক গায়ককে। কিন্তু তার পরেও সমালোচনার বন্যা বইতে শুরু করে। জানা যায় একটি বিশেষ পবিত্র জলের বোতল খুঁজে পাচ্ছিলেন না বলে ঐ শিষ্যের ওপর চড়াও হন রাহত , যদিও ঐ  শিষ্য বার বার বলতে থাকেন যে ঐ  বোতল সম্পর্কে কিছুই জানেন না তিনি।

মুম্বইয়ের "মস্ত মগন" গায়িকা এই ঘটনার কড়া  সমালোচনা করেছেন। তিনি তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছেন, "গুরু যখন খুশি থাকেন তখন তাঁর আশীর্ব্বাদ পাওয়া যায়, কিন্তু তিনি রুষ্ট হলে এই ধরনের কঠোর শাস্তিও পেতে হয় !!" শিষ্যকে এইভাবে শারীরিক হেনস্তা করাকে অনেকেই ভাল চোখে দেখছেন না। এই মুহূর্তে সমাজ মাধ্যমে বেশ বিপাকে পাক গায়ক রাহত ফতে আলী খান সাহেব।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages