আসন্ন লোকসভা নির্বাচনে ৪০০+ সাংসদ চায় বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসন্ন লোকসভা নির্বাচনে ৪০০+ সাংসদ চায় বিজেপি

Share This

 

আসন্ন লোকসভা নির্বাচনে ৪০০+ সাংসদ চায় বিজেপি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০২/০১/২০২৩ :  আসন্ন লোকসভা নির্বাচনে ভারতব্যাপী যে স্লোগানকে সামনে রেখে বিজেপি ভোটের ময়দানে নামছে তা এবার প্রকাশ্যে এল। সেই নির্বাচনী স্লোগানে বলা হয়েছে "তিসরি বার মোদী সরকার, আব কি বার ৪০০ পার"। অর্থাৎ তৃতীয় বারেও মোদী সরকার, আর এবার ৪০০ পার, অর্থাৎ ৪০০ পার করে আরও বেশি সাংসদ থাকবে নরেন্দ্র মোদীর দিকে।

ভারতীয় জনতা পার্টি নরেন্দ্র মোদীকেই আরও একবারের প্রধানমন্ত্রীর মুখ হিসেবে বিবেচনা করে নির্বাচনে লড়াই করতে  চায়। তাই গত বৃহষ্পতিবার তারা একটি বৈঠকে এই ধরনের একটি সিদ্ধান্ত গ্রহণ করেছে। বিজেপি সভাপতি জে  পি নাড্ডা পার্টির এই নতুন স্লোগান অফিসিয়ালি প্রকাশ্যে এনেছে। বৈঠক হয়েছে আজও , হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ভূপেন্দ্র যাদব, কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব, আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা, জেনেরাল সেক্রেটারি তরুণ চুঘ, জেনেরাল সেক্রেটারি সুনীল বনসল প্রমুখ।

আসন্ন লোকসভা নির্বাচনে ৪০০+ সাংসদ নিয়ে তৃতীয়বারের মত কেন্দ্র সরকার গঠনের জন্যে মরিয়া হয়ে রয়েছে পদ্ম শিবির। তাই এবার গোটা দেশেই সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে চলেছে তারা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages