শুধু সোশ্যাল মিডিয়া দিয়েই ভোটে জেতা যায় না : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুধু সোশ্যাল মিডিয়া দিয়েই ভোটে জেতা যায় না : মোদী

Share This
শুধু সোশ্যাল মিডিয়া দিয়েই ভোটে জেতা যায় না : মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৯/১২/২০২৩ : বিরোধী দলগুলির ওপর এক হাত নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফের একবার তোপ  দাগলেন। তিনি বলেন, জনকল্যাণমূলক কাজ না করে বিরোধীরা সোশ্যাল মিডিয়ায় নির্বাচন জিতে চাইছে। তবে সেটা সম্ভব হবে না।  

নরেন্দ্র মোদী এদিন বলেন, "তোমরা সোশ্যাল মিডিয়া দিয়ে ভোটে জিততেপারবে না।  তোমাদের উচিত সাধারণ মানুষের মধ্যে যাওয়া, তাদের সাথে কাজ করা।  ভোটে জেতার আগে তোমাদের জনগনের মন জয় করতে হবে।  যদি এইসব রাজনৈতিক দলগুলি নিজেদের রাজনৈতিক ফায়দার কথা না ভাবে জনগনের ফায়দার কথা ভাবতো, তাহলে সাধারণ মানুষকে আজ এত সমস্যায় পড়তেই হত না।  "আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিকশিত ভারত সংকল্প অনুষ্ঠানে অংশ নিয়ে নরেন্দ্র মোদী এই কথা বলেন।

নির্বাচনের আগে বিভিন্ন রাজনৈতিক দলগুলি যে মিথ্যা প্রতিশ্রুতি দেয়, সেই বিষয়টিকে তুলে ধরে নরেন্দ্র মোদী এদিন বলেন, "আমি জানি না আমাদের দেশে বিরোধী দলগুলির কোনো আত্মবিশ্বাস কেন নেই ! এরা বোঝে না, এইসব মিথ্যাচার থেকে শেষ পর্যন্ত কিছুইপাওয়া যায় না. ের যদি সত্যি কথা বোল্ট তাহলে গত ১০ বছরে আমরা দেশবাসীকে যা কিছু দিয়েছি, তা দেশবাসী আজ থেকে ৫০ বছর আগেই পেয়ে যেতে পারতো।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages