মহুয়ার সাংসদ পদ খারিজ, বিজেপির শেষ দেখার শপথ নিলেন তিনি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহুয়ার সাংসদ পদ খারিজ, বিজেপির শেষ দেখার শপথ নিলেন তিনি

Share This
মহুয়ার সাংসদ পদ খারিজ, বিজেপির শেষ দেখার শপথ নিলেন তিনি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৮/১২/২০২৩ : শুক্রবার প্রত্যাশা মতই এথিক্স কমিটি তাদের রিপোর্ট জমা করল সংসদে এবং শেষ পর্যন্ত খারিজ করে দেওয়া হল তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মিত্রের সাংসদ পদ। 

শুক্রবারই সংসদে জমা পড়ার কথা ছিল এথিক্স কমিটির রিপোর্ট, সাংসদ মহুয়া মৈত্রের সাংসদ পদ খারিজ হয়ে  যাওয়ার সম্ভাবনা ছিলই। আর শেষমেশ সেটাই হল।  অর্থের বিনিময়ে সংসদে প্রশ্ন রাখা এবং সংসদের বিশেষ পাসওয়ার্ড অনৈতিকভাবে প্রকাশ করে দেওয়ার অপরাধে সাংসদ পদ খারিজ করে দেওয়া হল কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রের। এই পদ খারিজ হয়ে যায় বিজেপির ধ্বনি ভোটে।

বিরোধী ইন্ডিয়া জোট প্রথম থেকেই মহুয়া মৈত্রের পাশে এসে দাঁড়িয়েছিলেন, আজ সংসদে মহুয়াকে কোনোরকম বক্তব্য রাখতে দেওয়া হয় নি এই দাবী তুলে বিরোধীরা তুমুল হৈ হট্টগোল করেন। কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, "মহুয়াকে নিজের বক্তব্য পেশ করতে দেওয়া উচিত ছিল. আত্মপক্ষ সমর্থনে তাঁকেও বলার সুযোগ দেওয়া উচিত ছিল. কিন্তু এক্ষেত্রে সে রকম কিছুই হল না।"

আর এক তৃণমূল সাংসদ  সুদীপ বন্দ্যোপাধ্যায় এই ব্যাপারে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন। কার্শিয়াং থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনার জন্যে নিজের ক্ষোভ উগরে দেন।  তিনি বলেন আগামী লোকসভা নির্বাচনে মহুয়া কৃষ্ণনগর থেকেই দাঁড়াবে। দল ওর পাশে আছে।  আরও অনেক বেশি ভোট পেয়ে ও ফের সাংসদ হবে।" মহুয়া মৈত্র নিজে বলেন, "আমার বয়েস এখন ৪৯, পার্লামেন্টের ভিতরে বা বাইরে আগামী ৩০ বছর বিজেপির বিরুদ্ধে আমি লড়াই করব. আমি বিজেপির শেষ দেখে ছাড়ব। এটাই বিজেপির শেষের শুরু। আমি যাচ্ছি আবার ফিরে আসব বলে, আর ফিরে এসে বিজেপির শেষ দেখে ছাড়ব।" তবে এখন কয়েক মাস তদন্তের নামে কেন্দ্রীয় এজেন্সিকে দিকে তাঁকে অতিষ্ঠ করে তোলা হতে পারে বলে সংশয় প্রকাশ করেছেন মহুয়া মৈত্র।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages