জঙ্গী যোগ সন্দেহে ৪৪ জায়গায় তল্লাশি চালালো এনআইএ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জঙ্গী যোগ সন্দেহে ৪৪ জায়গায় তল্লাশি চালালো এনআইএ

Share This
জঙ্গী যোগ সন্দেহে ৪৪ জায়গায় তল্লাশি চালালো এনআইএ


আজ খবর (বাংলা), মুম্বই , মহারাষ্ট্র, ০৯/১২/২০২৩ :  কর্ণাটক ও মহারাষ্ট্রের মোট ৪৪টি জায়গায় তল্লাশি চালালো ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (NIA). আইসিস (ISIS) জঙ্গী সংগঠনের সাথে সড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত থাকার অভিযোগে এনআইএ ব্যাপক তল্লাশি চালায় বলে জানা গিয়েছে। 

কেন্দ্রীয় এজেন্সি কর্ণাটকের এক জায়গায়, পুণের দুই জায়গায়, থানার গ্রামীণ এলাকায় ৩১টি জায়গায়, থানা শহরের ৯ জায়গায় এবং ভায়ান্ডারের  এক জায়গায় তল্লাশি চালিয়েছে। এই জায়গালিতে কর্ণাটক পুলিশ এবং মহারাষ্ট্র পুলিশের সাথে নিবিড় সাযুজ্য বজায় রেখেই তল্লাশি চালানো হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। তল্লাশি চালিয়ে বেশ কিছু আপত্তিকর দ্রব্যাদি আটক করা হয়েছে এবং মোট ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  জঙ্গী সংগঠনগুলি এই জায়গাগুলিতে স্লিপিং সেল তৈরি করেছিল। আল কায়দা এবং আইসিস-এর মত জঙ্গী সংগঠনের কথায় উদ্বুদ্ধ হয়ে এই অঞ্চলে জেহাদি তৈরি করার কাজ চলত. গভীর চক্রান্তমূলক কাজে লিপ্ত ছিল এই অঞ্চলের স্লিপিং সেলের সদস্যরা। দেশ বিরোধী নানানা কাজে এরা জড়িত ছিল বলে অভিযোগ উঠেছে। তল্লাশি চালিয়ে এখনও পর্যন্ত মোট ১৩ জনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages