ফারাক্কায় রেল দুর্ঘটনা, লরির সাথে সংঘর্ষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফারাক্কায় রেল দুর্ঘটনা, লরির সাথে সংঘর্ষ

Share This

ফারাক্কায় রেল দুর্ঘটনা, লরির সাথে সংঘর্ষ


আজ খবর (বাংলা), ফারাক্কা, মুর্শিদাবাদ, ০৪/১২/২০২৩ : ফারাক্কার কাছে রেল দুর্ঘটনা, আগুন লেগে যায় আপ রাধিকাপুর প্যাসেঞ্জার। নিয়ন্ত্রন হারিয়ে একটি লরি ধাক্কা মারে ট্রেনে।

মুর্শিদাবাদ জেলার ফারাক্কার কাছে বল্লারপুরে এই দুর্ঘটনাটি ঘটে। রাতের অন্ধকারে একটি লরি নিয়ন্ত্রন হারিয়ে রেল লাইনে উঠে যায়। সেই সময় ঐ লাইন দিয়ে যাচ্ছিল আপ রাধিকাপুর প্যাসেঞ্জার ট্রেনটি।  লাইনে উঠে পড়া লারিটির সাথে সংঘর্ষ হয় ট্রেনের। এতে ট্রেনটির দুটি বগি লাইনচ্যুত হয় এবং ইঞ্জিনে আগুন লেগে যায়। 

ভোরবেলায় রেল উদ্ধারকারী দল পাঠায়। ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের নিরাপদে উদ্ধার করা হয়, তাঁদের কাউকে অন্য ট্রেন ধরিয়ে দেওয়া হয়েছে, কাউকে আবার সড়কপথে রওনা করিয়ে দেওয়া হয়েছে। ট্রেনটির ইঞ্জিনের আগুন নিভিয়ে ফেলা গিয়েছে। বেলাইন হওয়া কামরাগুলিকে ফের লাইনে তোলা হচ্ছে। কিছু কাঠের স্লিপার ভেঙে গিয়েছে, সেগুলির মেরামতি চলছে। এই ঘটনায় হতাহতের কোনো খবর নেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages