ধনকরকে অসম্মান, নিন্দা করল বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ধনকরকে অসম্মান, নিন্দা করল বিজেপি

Share This
ধনকরকে অসম্মান, নিন্দা করল বিজেপি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২০/১২/২০২৩ :  রাজ্যসভার চেয়ারপারসন তথা দেশের উপরাষ্ট্রপতি জগদীপ  ধনকরকে  ব্যঙ্গ করার জন্যে তৃণমূল নসংসদ কল্যাণ ব্যানার্জিকে ব্যাপক নিন্দা করা হল বিজেপির তরফ থেকে। 

গতকাল মঙ্গলবার সংসদ ভবনে শ্যুট করা একটি ভিডিও ভাইরাল হয়ে যায়. সেই ভিডিওতে দেখা যায়, তৃণমূল সাংসদেরা সাদানের বাইরে এসে জড়ো  হয়েছেন সেখানে ছিলেন কংগ্রেসের সাংসদেরাও। সেখানেই তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি রাজ্যসভার চেয়ারপারসন জগদীপ  ধনকরের ম্যানারিজমগুলিকে নিয়ে ব্যঙ্গ করতে থাকেন। তিনি সেগুলি অভিনয় করে দেখাতে থাকেন। ঘটনাস্থলে হাসির ফোয়ারা ছুটতে থাকে। গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করে রাখেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। আরও কেউ কেউ হয়ত ভিডিও তুলেছিলেন, যা কিনা সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হয়ে যায়. দেশ জুড়ে এই ঘটনার সমালোচনা শুরু হয়ে যায়.

এই ঘটনার ব্যাপক নিন্দা করেছে বিজেপি। বিজেপির তরফ থেকে বলা হয়েছে, যারা গতকাল সাদানের বাইরে জড়ো হয়ে জগদীপ  ধনকরকে ব্যঙ্গ করছিলেন, কিছুক্ষন আগে অভদ্র আচরণের জন্যে সদনের ভিতরে তাঁদেরকেই সাসপেন্ড করে দেওয়া হয়েছে। তাই তাঁরা বেরিয়ে গিয়েছিলেন বাইরে। তাঁদের লজ্জা বোধ অনেকটাই কম তাই তাঁরা আরও একটু নিচে নেমে রাজ্যসভার চেয়ার পার্সনকে মিমিক্রি করে অসম্মান করেছেন। তাঁরা বোধ হয় ভুলে গিয়েছিলেন রাজ্যসভার চেয়ার পার্সন জগদীপ  ধনকরই আমাদের দেশের উপরাষ্ট্রপতি। সেদিন তাঁকে যাঁরা অসম্মান করলেন তাঁদের অবিলম্বে ঐ  ঘটনার জন্যে ক্ষমা চেয়ে নেওয়া উচিত বলে মনে করে বিজেপি। 

এই ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ হয়েছেন জগদীপ  ধনকর  নিজেও। তিনি বলেন, "োর যে এত নিচে নেমে যেতে পারে সেটা ভাবতে পারিনি". এই ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করার কথাও ভাবা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages