দুন এক্সপ্রেসে নিত্য যাত্রীদের তাণ্ডব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুন এক্সপ্রেসে নিত্য যাত্রীদের তাণ্ডব

Share This
দুন এক্সপ্রেসে নিত্য যাত্রীদের তাণ্ডব

আজ খবর (বাংলা), হুগলী, পশ্চিমবঙ্গ, ১০/১২/২০২৩ : নিত্য যাত্রীদের চরম অভব্যতার সাক্ষী থাকল দুন এক্সপ্রেস এর সংরক্ষিত যাত্রীরা।এই ঘটনায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিত্য যাত্রীরা অনেক সময় দূরপাল্লার ট্রেনের সংরক্ষিত কামরায় উঠে যাতায়াত করে, এই নিয়ে দীর্ঘদিন ধরে নিত্য যাত্রীদের সাথে দূরপাল্লার যাত্রীদের বচসা লেগেই থাকে। এমনি সেই ঘটনার সাক্ষী রইল হাওড়া যোগ নগরী ঋষিকেশ দুন এক্সপ্রেস। প্রধানত শ্রীরামপুর,চন্দননগর ও ব্যান্ডেলের নিত্যযাত্রীরা দুন এক্সপ্রেসের সংরক্ষিত কামড়ায় যাতায়াত করেন। শনিবার হাওড়া স্টেশন থেকে দুন এক্সপ্রেস ছাড়ার পরেই এস ১০ এর  সংরক্ষিত কামরার যাত্রীদের সাথে অশ্লীল দুর্ব্যবহার করে, এর ফলে দুই পক্ষের মধ্যে বচসা ও পরে হাতাহাতি সৃষ্টি হয়। 

এই ঘটনায় একজন সংরক্ষিত কামরা যাত্রী আহত হন এ প্রসঙ্গে ওই কামরার যাত্রী সংঘমিত্রা গুহ জানান তার প্রিমিয়াম তৎকাল টিকিট কেটে অযোধ্যা যাচ্ছেন তারা এরই মধ্যে নিত্যযাত্রীরা তার সাথে  এবং তার পরিবারের সাথে অশ্লীল শব্দ প্রয়োগ সহ দুর্ব্যবহার করে। বাধ্য হয়েই তারা ট্রেনের চেইন টেন রেল রক্ষী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে। তৎপরতার সাথে রেল রক্ষী বাহিনীর আধিকারিকরা এ বিষয়ে হস্তক্ষেপ করেন এবং চারজন নিত্য যাত্রীকে গ্রেফতার করে ব্যান্ডেল জিআরপির হাতে তুলে দেন। যারা হুগলি জেলার জিরাটের বাসিন্দা বলে জানা যায়। 

এই নিত্যনৈমিত্তিক ঘটনা থেকে মুক্তি পেতে রেলরক্ষী বাহিনীর তৎপরতা রেলের যাত্রী পরিষেবা কে সুরক্ষিত করতে আগামী দিনে সাহায্য করবে। যদিও রেলের ও রেলরক্ষী বাহিনীর এই তৎপরতা পশ্চিমবঙ্গ ছাড়া অন্যান্য রাজ্য গুলোর উপর দিয়ে রেল যখন চলে তা দেখতে পাওয়া যায় না, যা আমরা সামাজিক মাধ্যম গুলোর মাধ্যমে প্রতিনিয়ত দেখতে পাই।

রিপোর্ট : কৌসর আলী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages