উত্তরবঙ্গে ছাত্রের রহস্যমৃত্যুকে ঘিরে নানা প্রশ্ন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরবঙ্গে ছাত্রের রহস্যমৃত্যুকে ঘিরে নানা প্রশ্ন

Share This
উত্তরবঙ্গে ছাত্রের রহস্যমৃত্যুকে ঘিরে নানা প্রশ্ন


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, ১৮/১০/২০২৩ : যাদবপুরের পর এবার ৱ্যাগিং এর অভিযোগ উঠল উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে। এখানে এক ছাত্রের রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের কিছু সিনিয়র ছাত্রদের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ উঠেছে, পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

গত সোমবার সকালে গাজোলের কচুয়ায় জেঠুর বাড়িতে আত্মহত্যা করে এক ছাত্র। সে বাথরুমে গিয়ে গলায় গামছার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এই ঘটনার আগে থেকেই কিছুদিন ধরে ঐ  ছাত্রের পরিবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে কয়েকজন সিনিয়র ছাত্রের বিরুদ্ধে মৌখিক অভিযোগ করে আসছিল। কিন্তু তাতে কোনো সুবিধা হচ্ছিল না। ছাত্রের মৃত্যুর পর তার পরিবার গাজোল থানায় রামকৃষ্ণ ছাত্রাবাসের কিছু সিনিয়ার দাদাদের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। পাশাপাশি ইমেল করে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকেও অভিযোগ জানানো হয়েছে।

ছাত্রের পরিবারের অভিযোগ, বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন সিনিয়র ছাত্র ঐ  ছাত্রটিকে নিপীড়ন করত, এমনকি যৌন নির্যাতন পর্যন্ত করত। এর জেরেই সে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে বলে অভিযোগ এনেছে মৃত ছাত্রের পরিবার ও আত্মীয়েরা। ছাত্রের মৃত্যুর খবর পেয়ে মৃতের পরিবারের সাথে দেখা করেছে ঝাড়খন্ড দিশম পার্টির নেতৃত্ব। পরিবারের সাথে দেখা করেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব, তাঁরা জানিয়েছেন, তদন্তে কোনো রকম প্ররোচনা দেওয়ার বিষয়টি উঠে এলে কেউ পার পাবে না। গতকাল ছাত্রটির শেষকৃত্য সম্পন্ন হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages