রেল দুর্ঘটনার পিছনে টিএমসির চক্রান্ত : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রেল দুর্ঘটনার পিছনে টিএমসির চক্রান্ত : শুভেন্দু অধিকারী

Share This

রেল দুর্ঘটনার পিছনে টিএমসির চক্রান্ত : শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 06/06/2023 : ওড়িশায় ভয়াবহ রেল দুর্ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেসের ষড়যন্ত্র দেখছেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

চলতি মাসের 2 তারিখে ওড়িশার বালাসোরের বহনাগা স্টেশনের কাছে তিনটি ট্রেনের  সংঘর্ষে ভূ মানুষের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন হাজারেরও বেশি যাত্রী। এই মর্মান্তিক দুর্ঘটনার তদন্ত করছে সিবিআই। 

শুভেন্দু অধিকারী মনে করছেন এই ভয়াবহ দুর্ঘটনার পিছনে তৃণমূলের হাত রয়েছে। এদিন তিনি বলেন, "গতকাল থেকে ওরা (তৃণমূল) কেন এত আতঙ্কিত হচ্ছে, যখন দুর্ঘটনাটা অন্য একটা রাজ্যে ঘটেছে ? সিবিআই তদন্তভার হাতে নেওয়ায় ওদের এত ভয় পাওয়ার কারন কি ?"

এর আগে তৃণমূলের তরফ থেকে একটি অডিও ক্লিপ ফাঁস করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুর্ঘটনার ব্যাপারে দুই উচ্চ পদস্থ রেল আধিকারিককে নিজেদের মধ্যে কথা বলতে শোনা যাচ্ছে। 

শুভেন্দু এদিন বলেন, "দুই রেল আধিকারিকের বার্তালাপ কিভাবে ওরা জানল ? পুলিশকে দিয়ে রেল আধিকারিকদের ফোন ট্যাপ করা হয়েছিল। যা থেকে বোঝাই যাচ্ছে এতবড় একটা দুর্ঘটনার পিছনে কাদের হাত রয়েছে ! সিবিআই এর তদন্তে এই বিষয়গুলিও থাকা উচিত, যদি না থাকে তাহলে আমি আদালতের দ্বারস্থ হব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages