বালাসোরের দুর্ঘটনা স্থলে যাচ্ছেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বালাসোরের দুর্ঘটনা স্থলে যাচ্ছেন মোদী

Share This

বালাসোরের দুর্ঘটনা স্থলে যাচ্ছেন মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 03/06/2023 : ওড়িশার বালাসোরের কাছে গতকাল রাতে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা হয়ে দাঁড়িয়েছে 238; আহতের সংখ্যাও অনেক।

রেল দুর্ঘটনার পর পরিস্থিতি স্বাভাবিক করতে শনিবার একটি উচ্চ পর্যায়ের বৈঠক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঐ বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন প্রধানমন্ত্রী বালাসোরের দুর্ঘটনা স্থলে যাবেন বলে জানা গিয়েছে এবং কটকের হাসপাতালেও যাবেন আহতদের সাথে দেখা করতে। মৃতদের নিকট আত্মীয়দের হাতে 2 লক্ষ তাকা করে তুলে দেওয়া হবে প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে।

রেল সূত্রে জানা গিয়েছে গতকাল রাতে একটি লাইন দিয়ে যাচ্ছিল করমন্ডল এক্সপ্রেস, উল্টো দিক থেকে আসছিল হাওড়া ব্যাঙ্গালোর সুপারফাস্ট এক্সপ্রেস। এই ট্রেনটি লাইনচ্যুত হয়ে করমন্ডল এক্সপ্রেস এর লাইনে চলে আসে। মুখোমুখি ধাক্কা লাগে দুই ট্রেনের। অকুস্থলে ছিল একটি মাল গাড়িও। ধাক্কা লাগে সেই ট্রেনেও। তবে সব চেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে করমন্ডল এক্সপ্রেস। ঐ ট্রেনের বগিগুলি উল্টে যায়।

দুর্ঘটনায় মারা গিয়েছেন 238 জন। আহত হয়েছেন অন্তত 650 জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

এনএনডিআরএফ এর সাতটি দল, ওড়িশা ডিজাস্টার রেপিড একশন ফোর্স এর 5টি দল, 24 টি দমকল ইউনিট এবং এমার্জেন্সি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে। গতকাল রাত থেকে উদ্ধারকাজে বড় ভুমিকা নিয়েছিলেন স্থানীয়রা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages