খোঁজ মিলল ভানু বাগের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


খোঁজ মিলল ভানু বাগের

Share This

খোঁজ মিলল ভানু বাগের


আজ খবর (বাংলা), এগরা, পূর্ব মেদিনীপু, 18/05/2023 : এগরার খাদিকুল গ্রামে বিস্ফোরণের 48 ঘণ্টার মধ্যেই পুলিশের হাতে ধরা পড়ে গেল বাজি কারখানার মালিক কৃষ্ণ পদ ওরফে ভানু বাগ। এদিন ওড়িশার একটি হাসপাতালে তার সন্ধান পাওয়া যায়।

পূর্ব মেদিনীপুর জেলার এগরার খাদিকুল গ্রামে প্রশাসনের চোখে ধুলো দিয়ে অবৈধ বাজি কারখানা চালাতো ভানু বাগ। 200 টাকা দৈনিক মজুরির প্রলোভন দেখিয়ে ঐ গ্রামেরই সাধারন মানুষকে কাজে লাগাত সে। বাজি তৈরির আড়ালে ঐ কারখানায় বোমা তৈরি করা হত বলে অভিযোগ উঠেছে। সেই বোমা সম্ভবত পাচার করা হত সামান্য দুরত্বে থাকা ওড়িশা রাজ্যে।

সবকিছুই চলছিল ঠিকঠাক, হঠাৎ করেই ঐ বাজি কারখানার বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা গ্রাম। নড়েচড়ে বেস পুলিশ ও প্রশাসন। ঘটনার অভিঘাতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে মানুষের দেহ, যার ছবি দেখে শিউরে ওঠেন স্বয়ং প্রধান বিচারপতিও। এই ঘটনায় যেন শিউরে উঠেছে গোটা রাজ্য। 

ঘটনার পরেই অকুস্থল ছেড়ে পালিয়ে যায় কারখানার মালিক ভানু বাগ। তবে সেও কিছুটা আহত হয়েছিল। ভানু তার ছেলে এবং ভাইপোকে নিয়ে একটি মোটরসাইকেলে চেপে মাটির রাস্তা ধরে পালিয়ে যায় ওড়িশার দিকে।

খবর পেয়ে ওড়িশায় ছুটে যায় রাজ্য পুলিশের একটি দল। আজ ভানুর খোঁজ পাওয়া যায় ওড়িশা রাজ্যের কটকের রুদ্র হাসপাতালে। আহত অবস্থায় সেখানেই ভর্তি রয়েছে সে। এদিন হাসপাতালে গিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages