গ্রেপ্তার প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গ্রেপ্তার প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান

Share This

গ্রেপ্তার প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান


আজ খবর (বাংলা), ইসলামাবাদ, পাকিস্তান, 09/05/2023 : প্রাক্তন পাক প্রধান মন্ত্রী তথা পিটিআই সুপ্রীমো ইমরান খানকে গ্রেপ্তার করা হল ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে। অনেক আইনি লড়াইয়ের পর শেষ পর্যন্ত গ্রেপ্তার হলেন ইমরান খান। 

আজ ইসলামাবাদ হাইকোর্ট চত্বর থেকেই রেঞ্জার্সের হাতে গ্রেপ্তার হলেন ইমরান খান। জমি কেলেঙ্কারিতে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হল তাঁকে। 

পিটিআই সুপ্রীমো এবং প্রাক্তন পাক প্রধান মন্ত্রী বেশ কিছুদিন তাঁর বিরুদ্ধে ওঠা জমি কেলেংকারির অভিযোগ নিয়ে আইনি লড়াই লড়ছিলেন। অভিযোগ ছিল অন্যান্য দুর্নীতি নিয়েও। উচ্চ  আদালত তাঁকে সুরক্ষা বলয় দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সে সব কাজে লাগল না। আজ সকাল থেকেই ইসলামাবাদ হাইকোর্টের সামনে প্রচুর পরিমানে সশস্ত্র পুলিশ বাহিনী। এখান থেকেই এদিন ইমরানকে গ্রেপ্তার করে রেঞ্জার্স।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages