কর্নাটকের নতুন মুখ্যমন্ত্রী : বৈঠকে শীর্ষ নেতৃত্ব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কর্নাটকের নতুন মুখ্যমন্ত্রী : বৈঠকে শীর্ষ নেতৃত্ব

Share This

 

কর্নাটকের নতুন মুখ্যমন্ত্রী : বৈঠকে শীর্ষ নেতৃত্ব

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৫/২০২৩ :  কর্নাটকের পরবর্তী মুখ্যমন্ত্রী কে হবেন তা নিয়ে আলোচনা করতেই আজ নতুন দিল্লীতে কংগ্রেস প্রেসিডেন্ট মল্লিকার্জুন খাড়গের বাড়িতে কংগ্রেস নেতা রাহুল গান্ধী সহ  কর্নাটকের বেশ কিছু সদ্য নির্বাচিত বিধায়ক এবং এক ঝাঁক প্রথম সারির নেতাদের উপস্থিত থাকতে দেখা গেলো।

কর্নাটকে বিজেপিকে হারিয়ে বিপুল ভোটে জিতে গিয়েছে কংগ্রেস। এবার সেই রাজ্যে নতুন মুখ্যমন্ত্রী পদ বেছে নেওয়ার পালা। আর সেই উদ্দেশ্যেই এদিন মুখ্যমন্ত্রীর দৌড়ে এগিয়ে থাকা সিদ্ধারামাইয়া এবং ডি কে শিবকুমারকে নিয়ে বৈঠকে বসেছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। রয়েছেন রাহুল গান্ধীও।


সিদ্ধারামাইয়া গতকালই দিল্লীতে পৌঁছে গিয়ে হাইকমান্ডের নেতাদের সাথে সাক্ষাৎ করেছেন, তবে শিবকুমার আজই  দিল্লীতে পৌঁছেছেন। দিল্লীতে উড়ে যাওয়ার আগে শিবকুমার বলেন, "আমরা এই পার্টিটা (কংগ্রেস) তৈরি করেছি, আমরা এই সদন  তৈরি করেছি। আমি এর অঙ্গ মাত্র। আমি জানি মাতৃস্বরূপ এই সদন আমাকে সবকিছুই দেবে।" কে কর্নাটক রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী হন, সেটাই এখন দেখার; দ্রুত কংগ্রেস সেই নাম প্রকাশ্যে আনবে বলে জানা গিয়েছে।







Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages