রানিহাটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধীক দোকান পুড়ে ছাই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রানিহাটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধীক দোকান পুড়ে ছাই

Share This

রানিহাটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধীক দোকান পুড়ে ছাই


আজ খবর (বাংলা), রানিহাটি, হাওড়া, 06/04/2023 :  হাওড়া জেলার সাঁকরাইল থানার অন্তর্গত রানিহাটি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে শতাধিক দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। 

সূত্রের খবর, একটি চপের দোকানের গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিসংযোগ ঘটে, ঘটনাস্থলে এসে পৌছায় স্থানীয় পুলিশ প্রশাসন ও দমকল বাহিনী। দমকল বাহিনীকে খবর দেওয়ার অনেক পরে দমকল বাহীনি আসার কারণে অনেক বেশী ক্ষয় ক্ষতি হয় বলে অভিযোগ স্থানীয় ব্যবসায়ীদের।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। হাওড়া জেলার মধ্যভাগে অবস্থিত রানিহাটি আর রানিহাটি বাস স্টপেজ অত্যন্ত গুরুত্বপূর্ণ এই স্থান ব্যবসায়িক কেন্দ্র হিসেবে পরিচিত। এখানে বাস স্টপেজ এলাকায় যে বিশাল মার্কেট রয়েছে তার পার্শ্ববর্তী কয়েক বর্গ কিলোমিটার এলাকার মানুষ সেই মার্কেট থেকে পাইকারি ও খুচরা কেনা বেচা করে। 


আনুমানিক শতাধিক সবজি-ফল, মাংসের দোকান সহ আরো অন্যান্য দোকান পুড়ে ছাই হয়েছে,ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে সরকারকে ক্ষতিপূরণ দিয়ে পাশে থাকার জন্য আবেদন জানানো হয়েছে। 

আর একটি ঘটনায় এদিন দক্ষিন 24 পরগনার সন্তোষপুর রেল স্টেশন লাগোয়া বাজারের বেশ কিছু দোকান অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে যায়। এই লাইন দিয়ে সাময়িকভাবে রেল পরিষেবাও বন্ধ রাখা হয়েছিল। দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

রিপোর্ট :  তন্ময় ভৌমিক

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages