গ্যাংস্টার হত্যাকান্ড মামলায় ৩ আততায়ীকে আজ তোলা হবে আদালতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গ্যাংস্টার হত্যাকান্ড মামলায় ৩ আততায়ীকে আজ তোলা হবে আদালতে

Share This
গ্যাংস্টার হত্যাকান্ড মামলায় ৩ আততায়ীকে আজ তোলা হবে আদালতে
গ্যাংস্টার মামলায় ধৃত ৩ শ্যুটার অরুন মৌর্য, সানি সিং ও লাভলেশ তেওয়ারি 

আজ খবর (বাংলা), প্রয়াগরাজ, উত্তরপ্রদেশ, ১৯/০৪/২০২৩ : কুখ্যাত গ্যাংস্টার আতিক আহমেদ ও তার ভাই আশরাফের খুনে ধৃত তিনজনকেই বুধবার উত্তরপ্রদেশের প্রয়াগরাজের সিজেএম আদালতে তোলা হবে। গ্যাংস্টার হত্যাকাণ্ড মামলায় এই  আদালতেই পুলিশের বিশেষ তদন্তকারী দল ১৪ দিন জিজ্ঞাসাবাদের জন্যে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছিল। 

১৫ তারিখ রাত্রে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্যে কড়া  প্রহরায় পুলিশ আতিক এবং আশরাফকে নিয়ে যাচ্ছিল। সেই সময় ঘটনাস্থলে প্রচুর পুলিশ মোতায়েন ছিল, কিন্তু সকলের চোখে ধুলো দিয়ে উপস্থিত সাংবাদিকদের ভীড়ে মিশে গিয়ে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়ে দুই গ্যাংস্টারকে হত্যা করার চেষ্টা করে তিন আততায়ী। দ্রুত গুলিবিদ্ধ দুই গ্যাংস্টারকে মৃত বলে ঘোষণা করে। ঘটনাস্থলেই ধরা পড়ে  যায় তিন আততায়ী। গ্রেপ্তার করা হয় তাদের।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিন আততায়ী শ্যূটারের নাম অরুন মৌর্য, সানি সিং এবং লাভলেশ তেওয়ারি। ১৬ই এপ্রিল এই তিন আততায়ীকে ১৪ দিনের জেল হেফাজত দিয়েছিল আদালত। জেলে এদেরকে কড়া  প্রহরায় রাখা হয়েছে। ২৪ ঘন্টা সিসিটিভি ক্যামেরার আওতায় রাখা হয়েছে। কেননা পুলিশ সূত্রে জানা যাচ্ছে জেলের মধ্যেই এদের প্রাণ সংশয়ের আশঙ্কা রয়েছে। এই  তিন জনকেই আজ প্রয়াগরাজের  সিজেএম আদালতে তোলা হবে কড়া  প্রহরায়। এদিকে, দুই গ্যাংস্টার ভাইয়ের অন্ত্যেষ্টি সম্পন্ন হয়েছে প্রয়াগরাজের কাসারী মশারি এলাকায় তাদের পারিবারিক সমাধিস্থলে।




Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages