বনধ সফল বলে দাবী করছে বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বনধ সফল বলে দাবী করছে বিজেপি

Share This

বনধ সফল বলে দাবী করছে বিজেপি


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, 28/04/2023 : রাজ্যে মহিলাদের সুরক্ষার দাবীতে এবং আইন শৃংখলা সঠিকভাবে সম্পন্ন করার দাবী নিয়ে আজ বিজেপির ডাকা 12 ঘন্টার উত্তরবঙ্গ বনধে মিশ্র সাড়া পড়েছে উত্তর বাংলার বিভিন্ন জায়গায়।

বিজেপির বনধে আজ একটি মিছিলকে ঘিরে ধুন্ধুমার কান্ড ঘটে শিলিগুড়িতে। সেখানে মিছিল আটকে দেয় পুলিশ। বনধ সমর্থনকারীরা পথ আটকায় টায়ার জ্বেলে। বিভিন্ন জায়গায় বিজেপি সমর্থকেরা পিকেটিং করে। শিলিগুড়িতে বনধ সমর্থকদের সাথে পুলিশের ধ্ব্স্তাধ্স্তি শুরু হয়ে যায়। অনেককেই আটক করে নিয়ে যায় পুলিশ।

বনধের সমর্থনে রাস্তায় বসে পড়ে আন্দোলন করতে থাকেন বিধায়ক শঙ্কর ঘোষ। তাঁকে টেনে হিঁচড়ে ভ্যানে তোলে পুলিশ। এদিন গ্রেপ্তার হয়েছেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ ও আনন্দময় বর্মন। আজকের বনধকে সফল বলে জানিয়েছে বিজেপি। তারা জানিয়েছে মানুষ বনধ সমর্থন করেছে। পুলিশ দিয়ে বনধ আটকানোর চেষ্টা করা হয়েছে। বিজেপি কর্মীদের আটক করেছে পুলিশ।

এদিন ভেটাগুড়িতে বোমাবাজি হয়েছে। মন্ত্রী উদয়ন গুহর সামনেই বোমাবাজি হয়েছে। কালিযাগঞ্জের উত্তেজনা ছড়িয়েছে গোটাউত্তরবঙ্গেই। তুফানগঞ্জে গাড়ি আটকানোর চেষ্টা হয়েছে। কোচকোচবিহারে নামানো হয়েছে RAF . জলপাইগুড়ি টাউন স্টেশনে রেল অবরোধ করা হয়েছে। হলদিবাড়ি-এনজেপি ট্রেন আটকে দেওয়া হয়েছে। আলিপুরদুয়ারে মোট 25 জন বিজেপি সমর্থককে আটক করা হয়েছে। মালদহে গাড়ি আটকানো হয়েছে। কালিয়াচকে গুলিবিদ্ধ হয়েছে একজন। রায়গঞ্জেও উত্তেজনা দেখা দিয়েছে। বনধসমর্থনরকারীদের সাথে পুলিশের ধ্ব্স্তাধ্স্তি হয়েছে বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages