আমরা দাঙ্গা চাই না, শান্তি চাই : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমরা দাঙ্গা চাই না, শান্তি চাই : মমতা

Share This
আমরা দাঙ্গা চাই না, শান্তি চাই : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২২/০৪/২০২৩ : গোটা দুনিয়ার সাথে  কলকাতাও  আজ পালন করল খুশীর ঈদ। আজ ঈদ উপলক্ষে মুসলিম সম্প্রদায়ের একটি অনুষ্ঠানে কলকাতার রেড রোডে যোগ দিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে মমতা প্রথমেই শান্তির বার্তা নিয়ে আসেন এবং বলেন, "আপনারা সবাই ভাল থাকুন, শান্তিতে থাকুন।" মমতা বলেন, "ধর্মের নাম, জাতপাতের নামে কিছু মানুষ দেশটাকে বিভাজন করতে চাইছে, কিন্তু আমি থাকতে তা হতে দেব না। তার জন্যে যদি আমাকে প্রাণটাও দিয়ে দিতে হয়, তাতে আমি রাজি আছি।"


আজ মুসলিম সম্প্রদায়ের মানুষ ঈদ উল ফিতর অনুষ্ঠান পালনের মাধ্যমে খুশীতে মেতে ওঠেন। কলকাতার রেড রোডে  আজ ছিল বিশাল জমায়েত। সেখানে তাঁরা নামাজ পড়েন। সেই অনুষ্ঠানেই যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

এই অনুষ্ঠানেই যোগ দিয়ে মমতা আজ বলেন, "আমরা শান্তি চাই, আমরা দাঙ্গা চাই না। আমরা শান্তি চাই। যারা দেশটাকে ভাগ করে দিতে চাইছে । আমি আজ এই পবিত্র ঈদের দিনে আপনাদের বলতে চাই, যতদিন আমি আছি, আমি কিছুতেই এই দেশটাকে ভাগ করতে দেব না। যদি ভাগ বাঁটোয়ারা  আটকাতে গিয়ে আমাকে প্রাণ দিতেও হয়, তাহলে আমি প্রস্তুত আছি। তবু আমি দাঙ্গা চাই না, আমরা শান্তি চাই।"



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages