৫ সেনা জওয়ানকে হত্যা করে পলাতক জঙ্গীদের খোঁজে মরিয়া নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৫ সেনা জওয়ানকে হত্যা করে পলাতক জঙ্গীদের খোঁজে মরিয়া নিরাপত্তা বাহিনী

Share This

 

৫ সেনা জওয়ানকে হত্যা করে পলাতক জঙ্গীদের খোঁজে মরিয়া নিরাপত্তা বাহিনী

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২১/০৪/২০২৩ :  জম্মু ও কাশ্মীরের পুঞ্চ -রাজৌরি সেক্টরে জঙ্গীদের অতর্কিত হানায় প্রাণ হারিয়েছিলেন মোট পাঁচজন সেনাকর্মী। অতর্কিতে হানা দেওয়া ঐ জঙ্গীদের খুঁজে বের করতে আদা জল খেয়ে উপত্যকা চষে বেড়াচ্ছে নিরাপত্তা বাহিনী।

গতকাল পাঁচ সেনা জওয়ান নিহত হয়েছেছেন জঙ্গিদের গুলিতে 

জম্মু ও কাশ্মীরের পুঞ্চ  ও রাজৌরি সেক্টরে এমবুশ  করে থাকা জঙ্গীরা অতর্কিতে হানা দিয়েছিল সেনা জওয়ানদের ওপর. ঐ  ঘটনায় পাঁচ সেনা জাওয়ানসের মৃত্যু হয়েছে। তবে ঘটনার পর জঙ্গীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। ঘটনার পর থেকেই গোটা এলাকা জুড়ে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে জঙ্গীদের খোঁজে। নিরাপত্তা বাহিনীতে রয়েছেন আর্মি, পুলিশ এবং ইন্টেলিজেন্সের জওয়ানরা। ঘটনাস্থলের আকাশে ক্রমাগত নজরদারি চালানো হচ্ছে হেলিকপ্টার এবং ড্রোন থেকে। ইন্টেলিজেন্সের আধিকারিকরা এলাকায় ছড়িয়ে পড়ে জিজ্ঞাসাবাদের কাজ চালাচ্ছেন।


 পুলিশের কাছে যে ইনপুট এখনও  পর্যন্ত এসে পৌঁছেছে তাতে দেখা যাচ্ছে জঙ্গীরা ৬-৭ জন রয়েছে এবং তারা দুটি দলে ভাগ হয়ে লুকিয়ে বেড়াচ্ছে। এই দুই দলেরই খোঁজে তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। জঙ্গীদের কাছে বেশ কিছু অস্ত্রশস্ত্র রয়েছে। এরা পাকিস্তান থেকে এসেছে এবং পাকিস্তানের মদতপুষ্ট লস্কর ই তৈবা দলের সদস্য বলে মনে করা হচ্ছে। যত সময় গড়াচ্ছে ততটাই তল্লাশি জোরদার করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages