খেজুরিতে গিয়ে উন্নয়নের অস্ত্রে শান দিলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


খেজুরিতে গিয়ে উন্নয়নের অস্ত্রে শান দিলেন মমতা

Share This

খেজুরিতে গিয়ে উন্নয়নের অস্ত্রে শান দিলেন মমতা


আজ খবর (বাংলা), খেজুরি, পূর্ব মেদিনীপুর, 04/04/2023 : খেজুরিতে গিয়ে মমতা ব্যানার্জি আজ বলেন, "সকলকে জানাই মহাবীর জয়ন্তীর আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এর পাশাপাশি পবিত্র রমজান মাস চলছে‌। সকলে নিয়ম মেনে, সুস্থভাবে রমজান পালন করুন। 

আজ পূর্ব মেদিনীপুরের ঠাকুরনগরের খেজুরি-১ অঞ্চলে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে মোট ৫৬৫টি প্রকল্পের উদ্বোধন করলাম যার অর্থমূল্য প্রায় ৪৭৫ কোটি টাকা এবং যার ফলে উপকৃত হবেন প্রায় ৪২ লক্ষ সাধারণ মানুষ। এছাড়াও ৪৭টি প্রকল্পের শিলান্যাস করলাম যার প্রস্তাবিত অর্থমূল্য প্রায় ২০৮ কোটি টাকা এবং যার ফলে  উপকৃত হতে চলেছেন প্রায় ২২ লক্ষ সাধারণ মানুষ। উদ্বোধন হওয়া প্রকল্পের মধ্যে, চাঁদিবেনিয়া (জ়োন ২) জল সরবরাহ প্রকল্প, নিমতৌড়ির পুলিশ লাইন, রামচক কালী মোড় থেকে কেনুচিয়া মহামায়া মন্দির পর্যন্ত রাস্তা, এগরা-১-এ ২০ শয্যা বিশিষ্ট কোভিড হাসপাতাল, নন্দকুমার থানা, চণ্ডীপুর ব্লকের গোমুথা রোড, মহিষাদল ব্লকে ব্লক জনস্বাস্থ্য ইউনিট এবং কেশবপুর রিজার্ভার, পাঁশকুড়া দুর্গাচক রোড, ৫৭৮ সুস্বাস্থ্য কেন্দ্র, পি.ডব্লিউ.ডি রাস্তার উন্নতিসাধন-সহ, বহু জনমুখী উদ্যোগের মাধ্যমে পূর্ব মেদিনীপুরের সকল মানুষের উন্নতিকল্পে আমরা সদা নিয়োজিত। 

এছাড়াও আজ এই প্রশাসনিক সভাস্থল থেকে প্রায় ৩ লক্ষ মানুষকে সরকারি পরিষেবা প্রদান করা হয়েছে। আপনাদের সমস্ত অভাব-অভিযোগ এবং বিভিন্ন সরকারি প্রকল্পের ক্ষেত্রে যাবতীয় সমস্যা দূরীকরণের জন্য ১ এপ্রিল থেকে আপনাদের বুথে বুথে শুরু হয়েছে দুয়ারে সরকার শিবির। এই শিবির চলবে ২০ এপ্রিল পর্যন্ত। মনে রাখবেন, আমার এই মা-মাটি-মানুষের সরকার সর্বদা আপনাদের পাশে ছিল, আছে এবং থাকবে।

বাংলার মানুষের জীবনে শুভ আলোর দ্যুতি ছড়িয়ে দেওয়ার জন্য আমি আমার গোটা জীবন উৎসর্গ করেছি। আপনাদের কাছে একান্ত অনুরোধ, কোনো প্রকার প্ররোচনা, কোনোরকম সাম্প্রদায়িক উস্কানিতে প্রভাবিত হবেন না। বাংলার মাটি সম্প্রীতি-সৌহার্দ-ভ্রাতৃত্বের মাটি। কোনো স্বৈরাচারী শক্তি এই পবিত্র মাটিকে কলুষিত করতে পারবে না। শান্তির আওয়াজ মন্দ্রিত হোক আপনাদের সকলের জীবনে - এই কামনা আমার।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages