মোদীর টুইট পেয়ে আপ্লুত সানিয়া মির্জা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মোদীর টুইট পেয়ে আপ্লুত সানিয়া মির্জা

Share This
মোদীর টুইট পেয়ে আপ্লুত সানিয়া মির্জা
সানিয়া মির্জা 


আজ খবর (বাংলা), হায়দ্রাবাদ, তেলেঙ্গানা, ১১/০৩/২০২৩ : টেনিস থেকে অবসর নিয়েছেন সানিয়া মির্জা। এবার  অবসরের সময় দেশের প্রধানমন্ত্রীর থেকে বিদায় বার্তা পেয়ে আপ্লুত সানিয়া  নিজেই। পাল্টা প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানিয়েছেন তিনিও।

হায়দ্রাবাদে সানিয়ার শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়। এখান থেকেই মাত্র ১৬ বছর বয়সে টেনিস ব্যাট নিয়ে পথ চলা শুরু হয়েছিল সানিয়ার। কেরিয়ারের শেষ প্রান্তে এসে খেলা থেকে অবসর নিলেন তিনি। স্মৃতির সরনী বেয়ে অনেকটা পথ পার করেছেন তিনি। দেশের প্রতিনিধিত্ব করেছেন, দেশকে গর্বিত করেছেন বার বার। তুষ্ট করেছেন আপামর ক্রীড়া প্রেমীদের। এবার তাঁর বৃত্ত পূরণ হয়েছে, এবং এবার টেনিস থেকে সরকারিভাবে অবসর নিলেন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি বার্তায় লিখেছেন, "ভারতের শ্রেষ্ঠ টেনিস খেলোয়াড়, টেনিস লিজেন্ড সানিয়া মির্জা যেভাবে বার বার দেশকে গর্বিত করেছে তাতে কোনো প্রশংসাই যথেষ্ট নয়। ভারতের ক্রীড়াকে সমৃদ্ধ এবং উজ্জীবিত করেছেন তিনি। তাঁর এই অবদান আগামী প্রজন্মকে  বিশেষ ভাবে অনুপ্রাণিত করবে।"

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে পাল্টা এক টুইটে  সানিয়া লিখেছেন, "মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে আমি  ধন্যবাদ জানাচ্ছি। আপনার প্রতিটি কথায় আমি অনুপ্রাণিত হয়েছি। সুদীর্ঘ সময় নিজের দেশের প্রতিনিধিত্ব করে আসতে  পেরে আমি নিজেও দেশের জন্যে গর্ব অনুভব করি। দেশকে প্রতিনিধিত্ব করে আমি আমার সবটুকুই ময়দানে দিয়ে এসেছি।আগামী দিনেও আমি যখনই সুযোগ পাব, তখনই দেশকে গর্বিত করতে পিছিয়ে আসব না। ধন্যবাদ আপনাকে, আপনার লাগাতার সমর্থনের জন্যে।" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages