অবরোধ বা হিংসা নয়, উঃ পুর্ব ভারত এখন উন্নয়নের জায়গা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবরোধ বা হিংসা নয়, উঃ পুর্ব ভারত এখন উন্নয়নের জায়গা

Share This

অবরোধ বা হিংসা  নয়, উঃ পুর্ব ভারত এখন উন্নয়নের জায়গা


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৭/০৩/২০২৩ : একটা সময়ে যে উত্তর - পূর্ব ভারত অবরোধ এবং হিংসার জন্যে খাবারের শিরোনামে  ,এখন সেই উত্তর-পূর্ব ভারতের বিভি জায়গা উন্নয়নের জন্যে খাবারের শিরোনামে উঠে আসছে বলে জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী বলেছেন, উত্তর-পূর্ব ভারতে একদা অবরোধ এবং হিংসাত্মক ঘটনা ঘটতো। বর্তমানে এই অঞ্চল সার্বিক উন্নয়নের জন্য পরিচিতি লাভ করেছে।  


কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী শ্রী অমিত শাহ এক ট্যুইট বার্তায় বলেছেন, প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার আরও একবার আফস্পার আওতায় নাগাল্যান্ড, আসাম ও মণিপুরে উপদ্রুত অঞ্চলের পরিধি সঙ্কুচিত করার সিদ্ধান্ত নিয়েছে। শ্রী শাহ আরও জানান, উত্তর – পূর্বাঞ্চলে নিরাপত্তা পরিস্থিতির তাৎপর্যপূর্ণ উন্নতির কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শ্রী শাহ – এর ট্যুইট বার্তার প্রত্যুত্তরে প্রধানমন্ত্রী বলেছেন, “উত্তর-পূর্বাঞ্চলে সার্বিক বিকাশ হচ্ছে। একদা অবরোধ এবং হিংসার ঘটনা এই অঞ্চলে ঘটলেও বর্তমানে উত্তর-পূর্বাঞ্চল উন্নয়নের জন্য পরিচিতি লাভ করেছে”।  



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages