ভারতের ঝুলিতে এল দু'টি অস্কার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতের ঝুলিতে এল দু'টি অস্কার

Share This
ভারতের ঝুলিতে এল দু'টি অস্কার


আজ খবর (বাংলা), লস এঞ্জেলস, মার্কিন যুক্তরাষ্ট্র, ১৩/০৩/২০২৩ :  অস্কার জিতল ভারত। ডক্যুমেন্টারি শর্ট ফিল্ম বিভাগে ভারতের এলিফ্যান্ট হুইসপারার ছবিটিকে সেরা ছবি হিসেবে ঘোষণা করা হয়েছে।  পুরস্কার মঞ্চের সেন্টার টেবিলে উপস্থিত ছিলেন এই ছবির প্রযোজক গুণীত মোঙ্গা  ও পরিচালক কার্তিকী গঞ্জাল্ভেস।

এলিফ্যান্ট হুইসপারার ছবিটির সাথে মনোনীত হয়েছিল 'হাউল আউট', 'হাউ ডু ইউ মেজার আ  ইয়ার', 'ডি মার্থা মিচেল এফেক্ট' এবং স্ট্রেঞ্জর আট দ্য গেট' ছবিগুলি। শেষ পর্যন্ত বিজয়ী হয়েছে ভারতের ছবিটিই। প্রযোজক হিসেবে গুণীত মোঙ্গা অবশ্য এই প্রথমবার অস্কার জিতলেন না. তাঁর ঝুলিতে আরও অস্কার আছে. ২০১৯ সালে 'পিরিয়ড : নদ অফ সেন্টেন্স' ডক্যুমেন্টারি ছবিটিও অস্কার জিতেছিল। সেটাও ছিল শর্ট ফিল্ম বিভাগ।

নাটু নাটু : অস্কার নিচ্ছেন কম্পোজার এম এম কিরাবানি ও লেখক চন্দ্রবোস 

এদিকে ভারতের জন্যে আরও একটি সুখবর আছে. আর আর আর ছবির নাটু  নাটু  বেস্ট অরিজিনাল সং হিসেবে অস্কার জিতে নিয়েছে। অস্কারের  বেস্ট অরিজিনাল সং বিভাগে এই প্রথম কোনো তেলেগু গানের জায়গা হল। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages