রাহুল গান্ধী দেশবিরোধীদের মত কথা বলছেন : নাড্ডা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাহুল গান্ধী দেশবিরোধীদের মত কথা বলছেন : নাড্ডা

Share This
রাহুল গান্ধী দেশবিরোধীদের মত কথা বলছেন : নাড্ডা
জে পি নাড্ডা (বিজেপি সভাপতি) 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৭/০৩/২০২৩ : ভারতীয় গণতন্ত্র নিয়ে রাহুল গান্ধীর লন্ডনে দেওয়া বিবৃতিকে নিয়ে কংগ্রেসকে আরও চেপে ধরতে চাইছে বিজেপি। লন্ডনে দেওয়া রাহুল গান্ধীর ভারতের গণতন্ত্র সম্বন্ধে বিবৃতিকে নিয়ে বিরোধী দল কংগ্রেসকে আবারো কোনঠাসা করতে বিজেপি নেতা নেত্রীরা আলাদা আলাদাভাবে নিজেদের বক্তব্য রাখছেন।এই বিষয়ে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির পর এবার বক্তব্য রাখলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা।

বিজেপি সভাপতি জেপি নাড্ডা বলেন, "এটা খুবই দুর্ভাগ্যজনক যে কংগ্রেস পার্টি দেশ বিরোধী কথাবার্তা  বলছে। দেশ বার বার কংগ্রেসকে প্রত্যাখ্যান করেছে আর এখন রাহুল গান্ধী এমন সব কথাবার্তা বলছেন, যাতে মনে হয় তিনি দেশ বিরোধীদের উপকরণ হয়ে উঠেছেন (# Anti National toolkit) ।  আমি জানতে চাই রাহুল গান্ধী কিভাবে ভারতের আভ্যন্তরীন ব্যাপারে তৃতীয় কোনো দেশের হস্তক্ষেপ চাইছেন, তাও আবার বিদেশের মাটিতে বসে ?" এর আগে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বলেছেন, "রাহুল গান্ধী বিদেশে বসে দেশকে অপমান করতে চাইছেন।"

জে পি নাড্ডা বলেন, "একই সময় যেখানে ভারত বিশ্বের পঞ্চম অর্থনীতির দেশ হিসেবে উঠে আসছে, ভারতের মাটিতে জি২০ গ্রূপের বৈঠকগুলি সাফল্যের সাথে অনুষ্ঠিত হচ্ছে, সেখানে রাহুল গান্ধী বিদেশের মাটিতে বসে দেশ, জাতি ও সংসদকে অপমানিত করতে চাইছেন।" রাহুল গান্ধীকে নিজের বক্তব্যের জন্যে ক্ষমা চাইতে হবে এই দাবীতে সংসদের উভয় কক্ষ উত্তাল হয়ে ওঠে। আপাতত দুপুর ২টো  পর্যন্ত সংসদ মুলতুবি রয়েছে। 

প্রসঙ্গত উল্লেখ্য, লন্ডনের কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ে নিজের বক্তব্য রাখতে গিয়ে রাহুল গান্ধী বলেছিলেন, "সবাই জানে, এমনকি এটা খবরেও প্রকাশিত হয়েছে যে ভারতের গণতন্ত্র ভয়ঙ্কর চাপের মধ্যে রয়েছে, এমনকি হুমকির মধ্যেও রয়েছে। আমিও ভারতের একজন বিরোধী নেতা। আমরা এই বিষয়গুলিকে আরও খতিয়ে দেখছি।" রাহুল গান্ধীর করা এই মন্তব্যের জন্যে তাঁকে ক্ষমা চাইতে হবে বলে জোরদার দাবী তুলেছে বিজেপি।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages