আরও কঠিন লড়াইয়ের জন্যে প্রস্তুত থাকুন : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আরও কঠিন লড়াইয়ের জন্যে প্রস্তুত থাকুন : মোদী

Share This

আরও কঠিন লড়াইয়ের জন্যে প্রস্তুত থাকুন : মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৮/০৩/২০২৩ : আরও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে আরও বড় লড়াইয়ের জন্যে প্রস্তুত থাকতে হবে বলে দলকে সতর্ক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মঙ্গলবার সকালে পার্লামেন্টে বিজেপির একটি বৈঠকে উপস্থিত হয়েছিলেন নরেন্দ্র মোদী। কিছুদিন আগে উত্তর পূর্ব ভারতের তিন রাজ্যে সাফল্য পেয়েছিল বিজেপি। নাগাল্যান্ড, ত্রিপুরা ও মেঘালয় এই তিন রাজ্যেই জোট সরকারে রয়েছে বিজেপি। এই সাফল্য এসেছে নরেন্দ্র মোদীর নেতৃত্বেই। তাই তাঁকে সংবর্ধনা জানানোর উদ্দেশ্যেই মঙ্গলবার পার্লামেন্ট ভবনে একটি বৈঠক ডাকা হয়েছিল, যেখানে উপস্থিত ছিলেন বিজেপির নেতৃবৃন্দ।


সেই বৈঠকেই উপস্থিত বিজেপি নেতাদের উদ্দেশ্যে মোদী বলেন, "বিজেপি যত  সাফল্যের মুখ দেখছে, ততটাই প্রসারিত হচ্ছে। আর ঠিক ততটাই আক্রমন শানাচ্ছে বিরোধীরা। তাই অদূর ভবিষ্যতে আরও বড় এবং কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে শক্ত লড়াইয়ে নামার জন্যে সবাই প্রস্তুত থাকুন।" মোদী আজ খুব আল্প্ কথায় উজ্জীবিত করে তুললেন দলীয় নেতৃত্বকে।

সংসদ ভবনে এদিনের বিজেপির দলীয় বৈঠক ছিল খুবই তাৎপর্যপূর্ণ। কেননা বিভিন্ন ইস্যুতে সংসদ এখন উত্তাল হয়ে রয়েছে। বার বার মুলতুবি করে দিতে হচ্ছে সভাকে। লন্ডনে গিয়ে ভারতীয় গণতন্ত্রকে নিয়ে বিতর্কিত কথা বলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। মোদী পদবী নিয়ে এর আগে অবমাননাকর কথা বলেছিলেন তিনি। রাহুল গান্ধীকে এই ইস্যুতে ক্ষমা চাইতে বলা হলেও রাহুল চান নি। উল্টে বীর সাভারকর সম্বন্ধে বিতর্ক বাড়িয়ে তোলেন। যা নিয়ে চেপে ধরে পদ্ম শিবির।

ইতিমধ্যেই রাহুল গান্ধীর সাংসদ প্যাড খারিজ করে 2 বছরের কারাবাসের সাজা শুনিয়েছে সুরাত আদালত। যদিও উচ্চ আদালতে আবেদনের জন্যে তাঁকে 30 দিন সময় দিয়ে আপাতত জামিন দেওয়া হ্যেচ্গে। তবে তাঁকে অবিলম্বে সরকারী বান্ফ্লি ছাড়তে বলা হয়েছে। 

এদিকে আদানি ইস্যুতে বিজেপিকে চেপে ধরতে চাইছে কংগ্রেস। দেশের বাকি বিরোধী দলগুলি মিলে গিয়ে তৃতীয় ফ্রন্ট তৈরি করতে চাইছে। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুণ খাড়গেও সুর চড়িয়েছেন বিজেপির বিরুদ্ধে। সব মিলিয়ে রীতিমত ডামাডোল চলছে সংসদে। তার মধ্যেই এদিনের বিজেপির এই বৈঠক যথেষ্ট তাত্পর্যপুর্ণ হয়ে উঠেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages