শহীদ মিনারের নিচে জনসভা নিয়ে জট কাটলো না - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শহীদ মিনারের নিচে জনসভা নিয়ে জট কাটলো না

Share This
শহীদ মিনারের নিচে জনসভা নিয়ে জট  কাটলো না

আজ খবর (বাংলা), কলকাতা , পশ্চিমবঙ্গ, ২৩/০৩/২০২৩ : শহীদ মিনারের নিচে তৃণমূল কংগ্রেসের জনসভা করা নিয়ে জটিলতা এখনও  কাটলো না।  তৃণমূলের তরফ থেকে আদালতে যাওয়ার চিন্তা ভাবনা  চলছে।

আগামী ২৯ তারিখে কলকাতার ধর্মতলা এলাকায় শহীদ মিনারের নিচে একটি জনসভা করতে চায় তৃণমূল কংগ্রেস, যেখানে মূল বক্তা হিসেবে থাকবেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই মর্মে সেনাবাহিনীর কাছে আবেদন জানিয়েছিল তৃণমূল। ময়দান অঞ্চলে জনসমাবেশ করতে হলে সেনাবাহিনীর অনুমোদন লাগে। কিন্তু ঐ সমাবেশের বিষয়ে সেনাবাহিনীর তরফ থেকে বেশ কিছু প্রশ্ন তোলা হয়েছে তৃণমূলের কাছে।

বর্তমানে শহীদ মিনারের নিচে সরকারি কর্মীরা ডিএ নিয়ে আন্দোলন করছেন, তাঁদের অনশন কর্মসূচীও চলছে সেখানে। আগামী ২৯ তারিখে তাঁদের আন্দোলন স্থগিত রাখতে বা গুটিয়ে নিতে রাজি নন সরকারি কর্মচারীরা।


এই পরিস্থিতিতে সেনাবাহিনীর তরফ থেকে তৃণমূল কংগ্রেসের কাছে জানতে চাওয়া হয়েছে, যেহেতু সেখানে আগে থেকেই সরকারি কর্মীরা আন্দোলন করছেন, ধর্ণায় বসে আছেন। সেক্ষেত্রে একই স্থানে তৃণমূলের সভা করা কিভাবে সম্ভব ? এই বিষয়ে তৃণমূলের কি পরিকল্পনা রয়েছে ? 

সুতরাং আগামী ২৯ তারিখে শহীদ মিনারের নিচে জনসভা করা নিয়ে জট এখনও কাটে নি। সেনাবাহিনীর তরফ থেকে কোনো অনুমোদন এখনও পর্যন্ত পাওয়া যায় নি। এই পরিস্থিতিতে আদালতে যাওয়ার কথা ভাবছে তৃণমূল কংগ্রেস। এই নিয়ে শীর্ষস্তরে বৈঠকও করা হচ্ছে দলের মধ্যে। তবে আন্দোলনরত সরকারি কর্মচারী এবং তৃণমূল কংগ্রেস দুই পক্ষই অনড় নিজেদের কর্মসূচি নিয়ে।


 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages