বিধায়ককে ছাড়াই তৃণমূলের মিছিল বেহালায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিধায়ককে ছাড়াই তৃণমূলের মিছিল বেহালায়

Share This

 

বিধায়ককে ছাড়াই তৃণমূলের মিছিল বেহালায়

আজ খবর (বাংলা),  বেহালা, কলকাতা, ২৮/০৩/২০২৩ : বিধায়কহীন বেহালা পশ্চিমে অভিষেক ব্যানার্জির সভার সমর্থনে তৃণমূলের এক বিরাট মিছিল সংগঠিত হল। বহু মানুষ সেই মিছিলে পা মেলালেন।

বেহালা পশ্চিমে বিধায়ক ছাড়াই  তৃণমূলের এক বিশাল মিছিল সংগঠিত হল। নিয়োগ দুর্নীতি মামলায় যেহেতু বেহালা পশ্চিমের বিধায়ক তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি কারাবাসে রয়েছেন। সেহেতু এদিন তাঁকে ছাড়াই বেহালা পশ্চিমের  কংগ্রেস কর্মীরা মিছিল বের করেছিলেন। এই মিছিল  বেহালা চৌরাস্তা  শেষ হয় শকুন্তলা পার্কে গিয়ে।


আগামীকাল শহীদ মিনারের ময়দানে ছাত্র যুব সমাবেশের সমর্থনে তৃণমূলের একটি বিশাল জনসভা করা হবে। সেই জনসভায় মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন  তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই জায়গায় বকেয়া মহার্ঘ্য ভাতার জন্যে আন্দোলন  কর্মীরাও। কিন্তু শর্তসাপেক্ষে সেনাবাহিনীর তরফ থেকে ঐ  জায়গায় জনসভা করতে  তৃণমূল কংগ্রেস।



মঙ্গলবার বেহালা চৌরাস্তার পেট্রোল পাম্প থেকে শকুন্তলা পার্ক পর্যন্ত ১২৮ নম্বর ওয়ার্ডের পৌর পিতা পার্থ সরকারের নেতৃত্বে এক বিশাল মিছিল আয়োজন করা হয়। নিয়োগ দুর্নীতি মামলায় বর্তমানে এই অঞ্চলের বিধায়ক পার্থ চ্যাটার্জি এখন কারাবাসে। তাই তাঁকে ছাড়াই এদিন মিছিল  হয়েছে।  প্রায় দুই হাজার জন কর্মী সমর্থক এই মিছিলে অংশগ্রহণ করেন।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages