যেকোনো মুহূর্তে গ্রেপ্তার করা হতে পারে ইমরান খানকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


যেকোনো মুহূর্তে গ্রেপ্তার করা হতে পারে ইমরান খানকে

Share This
যেকোনো মুহূর্তে গ্রেপ্তার করা হতে পারে ইমরান খানকে

আজ খবর (বাংলা), ইসলামাবাদ, পাকিস্তান, ১৪/০৩/২০২৩ : যে কোনো মুহূর্তে গ্রেপ্তার করা হতে পারে পাকিস্তানের  প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক ই ইনসাফের চেয়ারম্যান ইমরান খানকে। এই মুহূর্তে ইমরানকে গ্রেপ্তারের দাবীতে পাকিস্তানের বিভিন্ন শহরে চলছে ব্যাপক বিক্ষোভ।

সরকারের সাথে সংঘাতের ফলাফল আরও বিষময় হয়ে উঠতে শুরু করেছে ইমরান খানের সামনে। আরও আগেই তাঁকে গ্রেপ্তার করা হতে পারতো। কিন্তু হাইকোর্টের সুরক্ষা কবচ থাকায় তাঁকে গ্রেপ্তার করা যায় নি। কিন্তু পাকিস্তানের অভ্যন্তরে যেভাবে ইমরান বিরোধী বিক্ষোভ মাথা চাড়া  দিয়েছে, তাতে সাধারণ মানুষের বিক্ষোভকে প্রশমিত করতে প্রবল বেগ পেতে হচ্ছে পাকিস্তানের পুলিশকে।


এই মুহূর্তে পাকিস্তানের বিভিন্ন শহরে বিক্ষোভের আগুন জ্বলছে। সাধারণ মানুষ এসে ইমরানকে গ্রেপ্তারের দাবী জানাচ্ছেন। ক্ষুব্ধ জনতাকে শান্ত করতে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের পথে নামতে হয়েছে। রাস্তায় টায়ার জ্বালিয়ে ইমরানের কুশপুতুল পুড়িয়ে মানুষ বিক্ষোভ দেখাচ্ছে। বিক্ষুব্ধ জনতাকে আটকাতে পুলিশকে বেশ কিছু জায়গায় লাঠিচার্জ করতে হয়েছে। জলকামান এবং টিয়ার গ্যাসের সেল ফাটাতে হয়েছে। ইসলামাবাদ, পেশোয়ার, করাচী, লাহোর সর্বত্রই সমান পরিস্থিতি। ছবিটা একই.

এই পরিস্থিতিতেও সমর্থকদের বাইরে বেরিয়ে আসার ডাক দিয়েছেন ইমরান খান। পিটিআই-এর সমর্থকেরা বার বার পুলিশের সাথে সংঘাতে এবং সংঘর্ষে জড়িয়ে পড়েছেন এবং যথারীতি গ্রেপ্তার করা হয়েছে তাঁদের। অবস্থা এমন যে, যেখানে ইমরান খানের বাড়ি, লাহোরের সেই জামন পার্কের সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিশ গোটা চত্বর ঘিরে রেখেছে, ঐ  এলাকার নেট পরিষেবাও বন্ধ রাখা হয়েছে। ইমরানের বাড়ির সামনে থেকে দলের সদস্যদের গ্রেপ্তার করা হচ্ছে। এই মুহূর্তে আর ৫০ বা ৬০ জন বাকি আছেন গ্রেপ্তার হতে। সেক্ষেত্রে আইন মেনেই যে কোনো মুহূর্তে গ্রেপ্তার করা হতে পারে ইমরান খানকেও।




Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages