পার্থ চ্যাটার্জিকে দেখেই চোর চোর শ্লোগান আদালত চত্বরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পার্থ চ্যাটার্জিকে দেখেই চোর চোর শ্লোগান আদালত চত্বরে

Share This

পার্থ চ্যাটার্জিকে দেখেই চোর চোর শ্লোগান আদালত চত্বরে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 23/03/2023 : আজ ফের একবার আদালতে তোলা হল প্রাক্তন মন্ত্রী পার্থ চ্যাটার্জিকে। আদালতে তলা হয়েছে সুবীরেশ ও কুন্তলকেও। 

এর আগে পাঁচ মিনিট নিজের বক্তব্য পেশ করার জন্যে আদালতে বিচারপতির কাছে আবেদন জানিয়েছিলেন পার্থ চ্যাটার্জি। আদালত সেই আবেদন মঞ্জুর করেছে। সেই অনুযায়ী আজ পার্থ চ্যাটার্জিকে আদালতে নিয়ে আসা হয়েছে যাতে তিনি বিচারপতির সামনে নিজের বক্তব্য পেশ করতে পারেন।

এদিকে আজ যখন পার্থ চ্যাটার্জিকে পুলিশের গাড়ি থেকে নামিয়ে কোর্ট লক আপের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল, সেই সময় বেশ কিছু লোক পার্থ চ্যাটার্জিকে উদ্দেশ্য করে চোর চোর বলে শ্লোগান দিতে থাকেন। হট্টগোলের মধ্যেই পার্থ চ্যাটার্জিকে কোর্ট লক আপের ভিতরে নিয়ে চলে যান পুলিশ কর্মীরা।

অন্যদিকে দিল্লীতে আজ অনুব্রত মণ্ডলের জামিনের শুনানি পিছিয়ে গেল। দিল্লীর আদালতে জামিনের আবেদন করেছিলেন বীরভূমের তৃণমূল নেতা তথা জেলা সভাপতি অনুব্রত মন্ডল । কিন্তু বিচারপতি ছুটিতে থাকায় আজ সেই শুনানি হল না। এই মুহুর্তে তিহার জেলে বন্দী আছেন অনুব্রত মন্ডল। তাঁকে মুখোমুখি বসিয়ে জেরা করার জন্যে অনুব্রতর মেয়ে সুকন্যা মন্ডলকেও দিল্লীতে তলব করা হযেছে। এর মধ্যে দু'বার তলব এড়িয়ে গিয়েছেন সুকন্যা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages