নাগাল্যান্ডে পঞ্চমবারের মুখ্যমন্ত্রী রিও, মেঘালয়ে দ্বিতীয়বারের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নাগাল্যান্ডে পঞ্চমবারের মুখ্যমন্ত্রী রিও, মেঘালয়ে দ্বিতীয়বারের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা

Share This
নাগাল্যান্ডে পঞ্চমবারের মুখ্যমন্ত্রী রিও, মেঘালয়ে দ্বিতীয়বারের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা
কনরাড সাংমা, মুখ্যমন্ত্রী, মেঘালয় 


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৭/০৩০২০২৩ : মেঘালয়ে দ্বিতীয়বারের জন্যে মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন এনপিপি প্রধান কনরাড সাংমা। এদিকে নাগাল্যান্ডে পঞ্চম বারের জন্যে মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন এনডিপিপি নেতা নেইফিউ রিও।


মেঘালয়ে আজ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন কনরাড সাংমা। তাঁর সঙ্গে উপ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন প্রেস্টন টিনসং এবং এস ধার। মেঘালয়ে কনরাড সাংমা দ্বিতীয়বারের জন্যে মুখ্যমন্ত্রী হলেন, সাংমা  বেশ কয়েকজন বিধায়ক মন্ত্রী পদে শপথ গ্রহণ করেছেন। মেঘালয়ে এনপিপি সংখ্যা গরিষ্ঠ হলেও সমর্থনে থাকছে ইউডিপি, বিজেপি, এইচএসপিডিপি।  মেঘালয়  সরকারেও  প্রতিনিধিত্ব থাকবে এই দলগুলির।
নেইফিউ রিও, মুখ্যমন্ত্রী, নাগাল্যান্ড 

  
এদিন নাগাল্যান্ডের কোহিমায় অনুষ্ঠিত হয় শপথ গ্রহণ অনুষ্ঠান। এই অনুষ্ঠানের সাক্ষী থাকেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, নাগাল্যান্ডের রাজ্যপাল লা গনেশন, বিজেপি সভাপতি জেপি নাড্ডা, আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। উপ মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন টি আর জিলিয়াঙ এবং ইয়ানথুনগো পেট্টন।

    
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages