মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য, গ্রেপ্তার কংগ্রেস নেতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য, গ্রেপ্তার কংগ্রেস নেতা

Share This

 

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য, গ্রেপ্তার কংগ্রেস নেতা

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০৩/২০২৩ :  বেসরকারি টিভি চ্যানেলে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য রাখায় গ্রেপ্তার করা হল কংগ্রেস নেতা কৌস্তভ বাগচীকে।

গতকাল একটি টিভি চ্যানেলে শো চলাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যক্তিগত আক্রমণ করে বসেন কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী। তিনি মুখ্যমন্ত্রীর জীবনী প্রকাশ্যে নিয়ে আসার হুমকিও দেন।এই ঘটনার পর মধ্যরাত্রি তিনটার সময় পুলিশ কৌস্তভের বাড়িতে যায়, সেখানে পুলিশের ১০/১২ জনের একটি দল তাঁর বাড়িতে তল্লাশি চালাতে থাকে। পুলিশের সাথে পেশায় আইনজীবী কৌস্তভের প্রবল বিতর্ক হয়। এরপর আজ সকাল সাড়ে সাতটা নাগাদ কৌস্তভ বাগচীকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।

কংগ্রেস নেতা তথা আইনজীবী কৌস্তভ বাগচী 

গ্রেপ্তার করার পর কৌস্তভকে নিয়ে আসা হয় বটতলা থানায়। আজ তাঁকে আদালতে পেশ করা হবে। তাঁর বিরুদ্ধে পুলিশ ১২০বি, ৩৫৪এ, ১৫৩, ৫০৪, ৫০৫, ৫০৬ ও ৫০৯ নম্বর ধারায় কেস দিয়েছে। কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী নিজে একজন আইনজীবী এবং হাইকোর্ট আইনজীবী ফোরামের সদস্য হলেও তাঁর হয়ে মামলা লড়বেন বাম নেতা ও কলকাতার প্রাক্তন মেয়র তথা আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য্য। 

এদিকে কৌস্তভের গ্রেপ্তারীতে ক্ষোভে ফেটে পড়েছেন কংগ্রেস সমর্থকেরা। আজ কৌস্তভের জামিন না হলে আগামীকাল থেকে বড়সড় আন্দোলন, এমনকি অনশনের হুমকিও দিয়ে রেখেছেন তাঁরা। কৌস্তভের গ্রেপ্তারির পিছনে শাসক দলের রাজনৈতিক প্ৰতিহিংসা চরিতার্থ করার অভিযোগ তুলেছে রাজনৈতিক মহল এবং কংগ্রেস।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages