দিদি আর মোদী চুক্তি করে রাহুলকে বদনাম করার চেষ্টা করছেন : অধীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিদি আর মোদী চুক্তি করে রাহুলকে বদনাম করার চেষ্টা করছেন : অধীর

Share This
দিদি আর মোদী চুক্তি করে রাহুলকে বদনাম করার চেষ্টা করছেন : অধীর


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 20/03/2023 : "দিদি ও মোদীর মধ্যে এমন কিছু চূক্তি হয়েছে যাতে রাহুল গান্ধীকে বদনাম করা যায়" আজ এই ভাষাতেই বিজ্ওয়্পি ও তৃণমূল কংগ্রেসকে জোড়া আক্রমণ করলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী।

বিজেপি এবং তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে অধীর চৌধুরী আজ বলেন, "বিজেপি আর তৃণমূলের মধ্যে আঁতাত হয়েছে। দিদি এবং মোদী এক সুরেই কথা বলছেন। তাঁরা এমন কথা বলছেন যাতে রাহুল গান্ধীকে বদনাম করা যায়। প্রধানমন্ত্রী মোদীর নির্দেশেই মমতা বন্দ্যোপাধ্যায় এই ধরনের কথা বলছেন।" তিনি আরও বলেন, "আসলে মমতা বন্দ্যোপাধ্যায় ইডি  এবং সিবিআই এর হাত থেকে বাঁচতে চান. কেন্দ্রীয় এজেন্সির তল্লাশি এবং জেরা থেকে বাঁচতে চান।  তাই মোদীকে খুশী করতেই মমতা রাহুল বিরোধী বিবৃতি দিচ্ছেন।"


তৃণমূল নেত্রীর বক্তব্য অনুযায়ী  রাহুল গান্ধীকে সামনে রেখে বিজেপি কংগ্রেসের সাথে রাজনীতি করছে। আসলে রাহুল সামনে থাকলে কংগ্রেসকে চেপে ধরতে বিজেপির সুবিধা হয়. বিজেপিই রাহুলকে হিরো বানিয়ে দিচ্ছে। তৃণমূল নেত্রীর সেই বক্তব্যের উত্তরে আজ কংগ্রেস নেতা অধীর চৌধুরী তোপ  দাগলেন বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে। অধীর চৌধুরীর কথায় সংসদে আদানি প্রসঙ্গ থেকে দৃষ্টি ঘোরানোর জন্যেই বিজেপি রাহুল প্রসঙ্গ উত্থাপন করে, তাঁর লন্ডনের বক্তব্যকে তুলে ধরে ক্ষমা চাওয়ার কথা বলছে। 



সাগরদীঘিতে উপনির্বাচনে জয়ের পর নতুন হাওয়া লেগেছে কংগ্রেসের পালে। উপনির্বাচনে সাধারণত জয়ী হতেদেখা যায় শাসক দলকে, কিন্তু সাগরদীঘির মত জায়গায় বঙ্গ রাজনীতিতে অনেক পিছনে পড়ে থাকা কংগ্রেস কিভাবে এতটা ভাল ফল করে বিধানসভাকেন্দ্র জিতে নিয়ে গেল  তা রীতিমত ভাবাচ্ছে তৃণমূলকে। এদিকে তৃণমূল কংগ্রেস এবং বিজেপি ছেড়ে প্রায় ২০০০ জন কংগ্রেসে যোগ দিলেন। এঁরা বহরমপুর পার্টি অফিসে গিয়ে কংগ্রেসের পতাকা হাতে তুলে নিয়েছেন। 

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages