কাশ্মীরের অবস্থা পাকিস্তানের মত : মেহেবুবা মুফতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরের অবস্থা পাকিস্তানের মত : মেহেবুবা মুফতি

Share This
কাশ্মীরের অবস্থা পাকিস্তানের মত : মেহেবুবা মুফতি
মেহেবুবা মুফতি (ফাইল চিত্র)

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৭/০৩/২০২৩ : ইমরান খানকে নিয়ে পাকিস্তানে যে রকম রাজনৈতিক ডামাডোল শুরু হয়েছে, যে ধরনের অস্থিরতা শুরু হয়েছে, সেই পরিস্থিতির সাথে ভারতের তুলনা টানলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা নেত্রী মেহেবুবা মুফতি।

পাকিস্তানে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তার করার জন্যে উঠে পড়ে  লেগেছে সেই দেশের পুলিশ। এই ব্যাপারে পুলিশের সাথে পাকিস্তান তেহরিক ই ইনসাফের সদস্যদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে পাকিস্তানের বিভিন্ন শহরে। এই নিয়ে সাংবাদিকরা মেহেবুবা মুফতিকে প্রশ্ন করলে তিনি পাকিস্তানের অগ্নিগর্ভ পরিস্থিতির সাথে ভারতের পরিস্থিতির তুলনা টানেন। যেখানে গতকাল ইমরান খান খোদ ভারতের পরিস্থিতিকে অনেক ভাল বলে মন্তব্য করেছিলেন।


সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মেহেবুবা মুফতি বলেন, "ভারতের পরিস্থিতিও অনেকটা পাকিস্তানের মত। এখানেও বর্তমান  বা প্রাক্তন মন্ত্রীদের  যখন তখন গ্রেপ্তার করা  হচ্ছে। কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদ করার পর থেকে এই ধরনের ঘটনা ঘটে চলেছে। এই ব্যাপারে কেন্দ্রীয় এজেন্সিগুলিকে যথেচ্ছভাবে  অপব্যবহার করা হচ্ছে। বিরোধী দলের নেতা নেত্রীদের জেলে ভরে দেওয়া হচ্ছে। বিরোধীদের কন্ঠ রোধ করা হচ্ছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages