কলকাতা জুড়ে তল্লাশি চালাচ্ছে ইডি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতা জুড়ে তল্লাশি চালাচ্ছে ইডি

Share This
কলকাতা জুড়ে তল্লাশি চালাচ্ছে ইডি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০১/০৩/২০২৩ : আজ সকাল থেকেই কলকাতায় ফের তৎপর হয়ে উঠেছে ইডি। কলকাতার বিভিন্ন জায়গায় শুরু হয়েছে ইডির তল্লাশি। অত্যন্ত গোপনীয়তার সাথে ইডি  কালকাতারবিভিন্ন জায়গায় তল্লাশি অভিযানগুলি চালিয়ে যাচ্ছে।

সূত্র মারফত জানা গিয়েছে, 'ইনাগেটস'  নামে মোবাইল গেম এপ্লিকেশনের তদন্ত করতেই কলকাতার বিভিন্ন বাড়ি ও অফিসে তল্লাশি চালাচ্চ্ছেন ইডি  আধিকারিকরা। আজ সকাল থেকে বেশ কয়েকটি দলে ভাগ হয়ে গিয়ে কলকাতার ১২টি ঠিকানায় হানা দিয়েছে ইডি। সকাল থেকে শুরু হয়ে ইডির  তল্লাশি অভিযান চলছে এখনও;  যদিও এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন ইডি আধিকারিকরা। পাশাপাশি চিটফান্ড ও আর্থিক দুর্নীতি কাণ্ডেও  তল্লাশি অভিযান চালাতে পারে ইডি বলে মনে করা হচ্ছে। 

'ই নাগেটস' মোবাইল গেম এপ্লিকেশন কাণ্ডে আমির খান নামে একজনকে গ্রেপ্তার করা গিয়েছে। এখনও  পর্যন্ত মোট ৪৮ কোটি ৪২ লক্ষ  টাকা উদ্ধার করা গিয়েছে। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages